সোনাক্ষীর আজকের এই অবস্থানের নেপথ্যে!
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৫১
সোনাক্ষীর আজকের এই অবস্থানের নেপথ্যে!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দাবাং খ্যাত অভিনেত্রী সোনাক্ষী সিনহা বলিউডের একজন জনপ্রিয় ও সফল নায়িকা। ২০১০ সালে সালমান খানের বিপরীতে দাবাং সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এরপর থেকে একের পর এক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন। জনপ্রিয়তার পাশাপাশি পেয়েছেন তারকা খ্যাতি। যার ফলে সিনেমা প্রতি কোটি রুপি হাতিয়ে নিচ্ছেন এ অভিনেত্রী।


শুধু তাই নয় শ্রেষ্ঠ নারী চরিত্রের জন্য ফিল্মফেয়ার পুরস্কারও পেয়েছেন। সোনাক্ষীর বেশকিছু ব্যবসা সফল ছবির মধ্যে দাবাং, রাউডি রাথৌর (২০১২) এবং দাবাং ২ (২০১২) অন্যতম। এরপর লুটেরা (২০১৩) সিনেমায় দারুণ অভিনয়ের জন্য সমালোচকদের প্রশংসাও পেয়েছেন।


নায়কদের বিপরীতে অভিনয় করার পাশাপাশি নারী কেন্দ্রীক সিনেমা নিয়েও দর্শকদের সামনে হাজির হন এ তারকা। এর মধ্যে অন্যতম ইত্তেফাক। প্রত্যেকটি অভিনেত্রীর তারকা হওয়ার পেছনে কারো না কারো অবদান থাকে।


সে হিসেবে সোনাক্ষীর এ পর্যায়ে আসার পেছনে অবদান কার? এ তথ্য জানতেই এতদিন উদগ্রীব ছিলেন ভক্তরা। আর অপেক্ষা নয় ভক্তদের নিজ মুখেই উত্তরটা দিয়ে দিলেন সোনাক্ষী।


সম্প্রতি একটি শো’তে এ অভিনেত্রী জানিয়েছেন, আমার এ পর্যায়ে আসার পেছনে সালমানের অবদান বেশি। তিনিই আমার পছন্দের মানুষ। কারণ তার পরামর্শেই আমি অভিনয়ে এসেছি। নেহা ধুপিয়ার ‘ভোগ বিএফএফ’ চ্যাট শোতে হাজির হয়েছিলেন সোনাক্ষী।


সেখানেই এসব তথ্য জানান তিনি। আকিরা অভিনেত্রী বলেন, ‘সালমান আমাকে বলেছিলেন, ‘ফ্যাশন ডিজাইনিং করে তুমি সময় নষ্ট করছ। পড়ালেখা আপাতত বন্ধ কর। ওজন কমাও। অভিনেত্রী হয়ে যাও।’ আমি তার কাছে কৃতজ্ঞ।’ বর্তমানে হ্যাপি ভাগ যায়েগি রিটার্নস সিনেমার শুটিং করছেন সোনাক্ষী।


উল্লেখ্য, কয়েকদিন আগে এ শোতে সালমানকে প্রশংসায় ভাসান আরেক অভিনেত্রী জেরিন খানও। এ অভিনেত্রীও জানান, বলিউডে তার পছন্দের মানুষ একজনই। আর তিনি সালমান খান। তার কারণেই বলিউডে এসেছেন তিনিও।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com