নিতু’র ১৫ দিন’র গল্প শুনলেন তানিশা
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:০৯
নিতু’র ১৫ দিন’র গল্প শুনলেন তানিশা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

একসঙ্গে এবারই প্রথম অভিনয় করলেন এই সময়ের জনপ্রিয় দুই অভিনেত্রী তানজিন তিশা ও নীলাঞ্জনা নীলা। মিজানুর রহমান আরিয়ানের রচনা ও নির্দেশনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘১৫ দিন’ এ তিশা ও নীলা অভিনয় করেছেন। তাদের দু’জনকে নিয়ে লিখেছেন অভি মঈনুদ্দীন।


তানজিন তিশা’কে অনেক আগে থেকেই পছন্দ লাক্স তারকাভিনেত্রী নীলাঞ্জনা নীলা’র। তারসঙ্গে কাজও করেও ভালোলেগেছে বলে জানালেন নীলা। মিজানুর রহমান আরিয়ান নির্দেশিত নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘১৫ দিন’-এ একই ফ্রেমে অভিনয় না করলেও নীলার শুটিং শেষ হবার আগেই গেলো সোমবার সন্ধ্যায় শুটিং লোকেশনে উপস্থিত হন তানজিন তিশা। সেখানেই দু’জনের প্রথম দেখা এবং কুশলাদি বিনিময় হয়।


‘১৫ দিন’ চলচ্চিত্রে আবির চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। আবিরের প্রেমিকা নিতু চরিত্রে অভিনয় করেছেন নীলাঞ্জনা নীলা। নিতুর সঙ্গে আবিরের প্রেমের সম্পর্ক ছিলো ১৫দিন। ঘটনাক্রমে তানিশার সঙ্গে মিল হয় আবিরের। কী কারণে নিতুর সঙ্গে বিয়ে হয়নি এবং নিতুর সঙ্গে প্রেমের ১৫ দিনের গল্প শুনান তানিশাকে আবির। মাত্র একদিনেই নির্মাতা আরিয়ান এই চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। সোমবার খুব সকালে রাজধানীর পুরোনো ঢাকায় এর শুটিং শুরু হয়ে সোমবার গভীর রাত অবধি এর শুটিং চলে। এই চলচ্চিত্রে বিভিন্ন চরিত্রে আরো যারা অভিনয় করেছেন তারা হচ্ছেন খালেকুজ্জামান, মম আলী ও শেলী আহসান।



স্বল্পদৈর্ঘ্য এই চলচ্চিত্রে অভিনয় এবং নীলা প্রসঙ্গে তানজিন তিশা বলেন,‘ আরিয়ানের নির্দেশনায় এর আগে একটি বিজ্ঞাপনে কাজ করেছি। এবারই প্রথম তার নির্দেশনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছি। আমার কাছে এই চলচ্চিত্রের গল্পে আমার চরিত্রের ধরনটা ভালোলেগেছে বিধায় কাজটি করেছি। আমার চরিত্রটি আমি সুন্দরভাবে উপস্থাপনের চেষ্টা করেছি। আমি আশাবাদী এই কাজটি নিয়ে। আর যেহেতু নীলা এবং আমার একই ফ্রেমে কোন কাজ হয়নি, তাই শুধু এতোটুকুই বলবো যতোটা সময় আমরা একসঙ্গে ছিলাম, তাতে প্রথম দেখাতে মানুষ হিসেবে নীলাকে খুব ভালোলেগেছে।’


নীলাঞ্জনা নীলা বলেন,‘ তানজিন তিশাকে অনেক আগে থেকেই আমার পছন্দ। তার বেশকিছু কাজ আমি দেখেছি। তার আন্তরিক ব্যবহার আমার কাছে খুউব ভালোলেগেছে। আশাকরি আমাদের দু’জনের এ কাজটি দর্শকের অনেক ভালোলাগবে। আরিয়ান ভাইকে ধন্যবাদ এমন একটি চমৎকার কাজে আমাকে সম্পৃক্ত করার জন্য। ধন্যবাদ সিয়াম আহমেদকেও সহযোগী মনোভাব নিয়ে অভিনয়ে সহযোগিতা করার জন্য।’


ভালোবাসা দিবসের দিন তানজিন তিশা ও নীলাঞ্জনা নীলা’র ‘১৫ দিন’ ইউটিউবে প্রচার হবে।


এদিকে আপাতত নতুন কোন চলচ্চিত্রে অভিনয় করছেন না নীলাঞ্জনা নীলা। তানজিন তিশা গেলো মঙ্গলবার শেষ করেছেন ফয়সালের নির্দেশনায় ‘সেলফি’ নাটকের কাজ। এতে তার বিপরীতে আছেন জোভান।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com