এবার উপস্থাপনায় ঐন্দ্রিলা আহমেদ
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১০:০২
এবার উপস্থাপনায় ঐন্দ্রিলা আহমেদ
ছবি: গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

বিরতির পর অভিনয়ে ফিরেই আলোচনায় চলে এসেছেন প্রয়াত কিংবদন্তী নায়ক বুলবুল আহমেদের সুযোগ্য উত্তরসূরী ঐন্দ্রিলা আহমেদ। এরমধ্যে বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন তিনি। বিজ্ঞাপনের মডেল হিসেবেও কাজ করেছেন তিনি। এবার উস্থাপনাতেও দেখা যাবে তাকে।


স্যাটেলাইট চ্যানেলে ‘জিটিভি’র ভালোবাসা দিবসের বিশেষ অনুষ্ঠান ‘এসো মিলি ভালোবাসার উৎসবে’ অনুষ্ঠানের উপস্থাপনা করেছেন তিনি। জিটিভিতে প্রচারিত নাটকের ভালোবাসার গান নিয়ে এই অনুষ্ঠান সাজানো হয়েছে। এতে ঐন্দ্রিলার নিজের অভিনীত নাটকেরও গানও থাকবে বলে জানান তিনি। প্রচার হবে আজ ১৩ ফেব্রুয়ারি দুপুর ১২.১৫ মিনিটে।



ঐন্দ্রিলা বলেন, আমি আগে যেসব অনুষ্ঠানের উপস্থাপনা করেছি সবগুলোই বিশেষ বিশেষ দিবসের অনুষ্ঠান ছিলো। নিজে একজন তারকা হয়ে অন্য তারকা শিল্পীদের অংশগ্রহণের অনুষ্ঠানের উপস্থাপনা করেছি। এরমধ্যে আরো বেশ কয়েকটি অনুষ্ঠানের উপস্থাপনার প্রস্তাব এসেছিলো। কিন্তু অনুষ্ঠানের বিষয় ভালো লাগেনি বলে করা হয়ে উঠেনি। জিটিভির অনুষ্ঠানের বিষয় ভালো লেগেছে বিধায় করেছি। কাজটা করে একারণেই ভালো লেগেছে যে অনুষ্ঠানটি ভালোবাসা এবং ভালোবাসা বিষয়ক গানের অনুষ্ঠান।


এদিকে যে নাটকে অভিনয় করে ঐন্দ্র্রিলা অভিনয়ে ফিরেছেন সেই নাটকটিই ভালোবাসা দিবসে জিটিভিতে প্রচার হচ্ছে। রুবেল হাসান নির্দেশিত ‘বিলাভড’ নাটকটি জিটিভিতে প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি। এতে তার বিপরীতে আছেন জিয়াউল ফারুক অপূর্ব। প্রচার হবে রাত ৮.৪৫ মিনিটে।



ছোটবেলায় ঐন্দ্রিলা বাংলাদেশ টেলিভিশনে প্রথম উপস্থাপনা করেন ছোটদের অনুষ্ঠান ‘হাসি খুশি’র। এরপর থেকে বিভিন্ন বিশেষ অনুষ্ঠানের উপস্থাপনা করেন তিনি। সর্বশেষ ২০১৫ সালে মা দিবসে এসএ টিভির একটি অনুষ্ঠানের উপস্থাপনা করেন তিনি। এরমধ্যে ঐন্দ্রিলা অমিতাভ রেজার নির্দেশনায় গ্রামীন ফোনের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। শেষ করেছেন মাবরুর রশীদ বান্নাহর‘সাংসারিক’, দীপু হাজরার ‘ফেইক লাভ’ এবং সাইফের ‘আতঙ্ক’ নাটকের কাজ।


বিবার্তা/অভি/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com