অন্ধকারের অন্তরালে সাজ্জাদ-তানজিন তিশা
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ২২:২৫
অন্ধকারের অন্তরালে সাজ্জাদ-তানজিন তিশা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

একটি রিয়েলিটি শো’র মাধ্যমে মিডিয়ায় ইরফান সাজ্জাদের সম্পৃক্ততা হলেও বিভিন্ন চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে তিনি এখন নির্মাতাদের কাছে নির্ভরযোগ্য একজন অভিনেতায় পরিণত হয়েছেন।


অন্যদিকে অভিনয়ে আগের চেয়ে এখন অনেক বেশি সিরিয়াস হয়েছেন তানজিন তিশা। এই দু’জন অভিনয় শিল্পীকে নিয়ে তরুণ নাট্যনির্মাতা সরদার রোকন নির্মাণ করেছেন বিশেষ টেলিফিল্ম ‘অন্ধকারের অন্তরালে’। চলতি সপ্তাহেই টেলিফিল্মটির শুটিং-এর কাজ সম্পন্ন হয়েছে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজসহ বিভিন্ন লোকেশনে।


টেলিফিল্মের গল্পের শুরুতেই দেখা যাবে নিশি খুন হন। কিন্তু কে তাতে খুন করে তারই রহস্য উদঘাটন করতে গিয়েই এগিয়ে যায় টেলিফিল্মের গল্প। এতে নিশির স্বামী মিঠুর চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। নিশি চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা।


নাটকটিতে ইরফান সাজ্জাদ ও তানজিন তিশার অভিনয় প্রসঙ্গে নির্মাতা সরদার রোকন বলেন, ইরফন সাজ্জাদ এবং তানজিন তিশা দু’জনের প্রাণবন্ত অভিনয় দর্শককে মুগ্ধ করবে। গল্পে চরিত্রের প্রয়োজনেই দু’জন অসাধারণ অভিনয় করেছেন। নির্মাতা হিসেবে আমি সন্তুষ্ট।


ইরফান সাজ্জাদ বলেন, গল্পটাকে রোকন ভাই তার মেধা দিয়ে আমাদের অভিনয়ের মধ্যদিয়ে তুলে ধরার চেষ্টা করেছেন। খুব ভালো একটি কাজ হয়েছে।


তানজিন তিশা বলেন, আমার সকল ভাবনা এখন অভিনয়কে ঘিরেই। অভিনয়ে এখন আমি আগের চেয়ে অনেক বেশি সিরিয়াস। ভালো ভালো গল্পে চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করার সুযোগ পাচ্ছি। নির্মাতাদের কাছ থেকেও বেশ ভালো সাড়া পাচ্ছি। ঠিক তেমনি একটি ভালো গল্পের টেলিফিল্ম অন্ধকারের অন্তরালে। আশাকরি দর্শকের ভালোলাগবে।


নির্মাতা সরদার রোকন জানান আগামী ২৪ জানুয়ারি চ্যানেল আইতে ‘অন্ধকারের অন্তরালে’ টেলিফিল্মটি প্রচার হবে।


এদিকে সরদার রোকন নির্মিত ‘গন্তব্য’ টেলিফিল্মটি শুক্রবার রাত ৯.৩০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে।


সাম্প্রতিক সময়ে মাবরুর রশীদ বান্নাহ’র ‘আমাদের গল্পটা এমনও হতে পারতো’ নাটকে ইরফান সাজ্জাদের অনবদ্য অভিনয় দর্শককে মুগ্ধ করে। গেলো বছর ইরফান সাজ্জাদের এই নাটকটিই ছিলো সবচেয়ে বেশি আলোচিত।


ভালোবাসা দিবসে তানজিন তিশাকে দেখা যাবে জিটিভিতে ‘মন জুড়ে’ নাটকে। ভালোবাসা দিবসের বিশেষ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বাঁক-এ অভিনয় করেছেন তিনি। এটি নির্মাণ করেছেন মাহিম। এছাড়া ভালোবাসা দিবসেই প্রকাশ হবে তানজিন তিশার নতুন একটি মিউজিক ভিডিও। সুস্মিতা আনিসের গানে তাকে মডেল হিসেবে দেখা যাবে। এটি নির্মিত হয়েছে নেপালের মনোরম লোকেশনে। নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।


বিবার্তা/অভি/কাফী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com