ক্যানসারে আক্রান্ত ফুয়াদ আল মুক্তাদির
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৮, ১৮:১২
ক্যানসারে আক্রান্ত ফুয়াদ আল মুক্তাদির
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাসরত ফুয়াদ আল মুক্তাদির এবার নতুন কোনো গানের কম্পোজিশান নিয়ে নয়, এলেন দুঃসংবাদ নিয়ে। জানালেন তার ক্যান্সার!


বাংলাদেশ সময় রবিবার দিনের আলো ফুটতেই বিষন্ন করে দেয়া এমন খবরের মুখোমুখি হতে হলো ভক্তদের। এদিন ফেইসবুকে দেয়া এক ভিডিও বার্তায় তরুণ প্রজন্মের নন্দিত সুরকার ও সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির জানালেন, সম্প্রতি তার দেহে ক্যানসারের জীবাণু থাকার বিষয়ে নিশ্চিত হয়েছেন চিকিৎসকেরা।


ফুয়াদ বলেন, আমার শরীরে প্যাপিলারি কারসিনোমা ধরা পড়েছে, এটা থাইরয়েড ক্যানসার। তবে কোন পর্যায়ে আছে, তা এই মুহূর্তে বলতে পারছি না। থাইরয়েড ক্যানসার হচ্ছে সব ক্যানসারের মধ্যে সহজে নিরাময়যোগ্য। এই অসুখ নিয়ে অনেকে অনেক দিন বেঁচে থাকেন। সবাই আমার জন্য দোয়া করবেন।


সপরিবারে যুক্তরাষ্ট্রে বসবাসরত ফুয়াদ এক সময় বাংলাদেশে আসেন শ্রোতাদের নতুন কিছু দিতে। এসেই দেশের সঙ্গীত ভুবনে প্রগতিশীল পরিবর্তন নিয়ে আসেন এই মেধাবী সুরকার। রাতারাতি তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।


তার ক্যানসারাক্রান্তের খবরে বাংলাদেশি সঙ্গীতাঙ্গণের অনেকেই সহানুভূতি জানিয়েছেন। পাশাপাশি ফুয়াদকে ধৈর্য ধারণের পরামর্শ দিয়ে মহান আল্লাহর কাছে দুআ করেছেন তারা।


বিবার্তা/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com