‘গহীন বালুচর’র নিশি’কে দেখার অপেক্ষায় দর্শক
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৭, ১১:২৯
‘গহীন বালুচর’র নিশি’কে দেখার অপেক্ষায় দর্শক
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

একটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় থেকে একটি বছর কোন নাটক বা চলচ্চিত্রে কাজ না করাএকজন অভিনয় শিল্পীর জন্য অনেক বড় সেক্রিফাইস। সেই বড় সেক্রিফাইসটিই করছেন লাক্স তারকাভিনেত্রী নীলাঞ্জনা নীলা।


বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ চলচ্চিত্রে অভিনয় করেছেন নীলা। এর আগে নাটক টেলিফিল্মে অভিনয় করলেও এটিই তার অভিনীত প্রথম চলচ্চিত্র। এই চলচ্চিত্রে নীলা অভিনয় করেছেন নিশি চরিত্রে।


এরইমধ্যে ইউটিউবে প্রকাশিত নীলা’র লিপে লিজার গাওয়া গান ‘তারে দেখি আমি রোদ্দুরে, দেখি আলো ছায়াতে’ গানটিতে নীলা’র প্রাণবন্ত অনবদ্য পারফর্ম্যান্স সবাইকে মুগ্ধ করেছে। নিশি চরিত্রে গানে গানে নীলা’র পারফর্ম্যান্স খুব সহজেই বুঝিয়ে দিচ্ছে ‘গহীন বালুচর’ চলচ্চিত্রটিতে নীলা কেমন অভিনয় করতে পারেন। অভিনয়ের পথচলায় নীলা’র এগিয়ে চলা’র বয়সটা খুব বেশি দিনের না হলেও বদরুল আনাম সৌদ’র নির্দেশনায় চলচ্চিত্রে কাজ করতে এসে নিজেকে চরিত্রানুযায়ী অভিনয়ে ভীষণ পরিপক্ক করে তুলেছেন।


গহীন বালুচর’ চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে নীলাঞ্জনা নীলা বলেন,‘ অপেক্ষার প্রহর যেন আর কাটছেই না। একটা ঘোরের মধ্যে সময়টা কাটছে। গহীন বালুচর’ চলচ্চিত্রে কাজ করার সবচেয়ে বড় অর্জন হচ্ছে সুবণা মুস্তাফা ম্যাডামের সঙ্গে কাজ করার সুযোগ পাওয়া। অভিনয় জীবনের শুরুতে এবং প্রথম চলচ্চিত্রে এমন একজন কিংবদন্তী অভিনেত্রীর সঙ্গে অভিনয় করার সুযোগ পাওয়া সত্যিই সৌভাগ্যের। বদরুল আনাম সৌদ ভাইয়ার প্রতি কৃতজ্ঞ যে তিনি নিশি চরিত্রটিতে মিশে যেতে আমাকে দারুণভাবে সহযোগিতা করেছেন। তার সঙ্গে কাজ করতে গিয়ে অভিনয় কী তা বেশ উপলদ্ধি করেছি। এটা আমার সারা জীবনের চলার পথের পাথেয়। পুরো ইউনিট আমাকে খুব সহযোগিতা করেছে। এখন শুধু অপেক্ষায় আছি রূপালী পর্দায় নিজেকে দেখার।’


শুধু নীলাই নয়, দর্শকও অপেক্ষায় আছেন নীলাকে রূপালী পর্দায় দেখার। আগামী ২৯ ডিসেম্বর বছরের শেষ চলচ্চিত্র হিসেবে মুক্তি পেতে যাচ্ছে বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ চলচ্চিত্রটি। সরকারী অনুদানে নির্মিত এই চলচ্চিত্রে আরো যারা অভিনয় করেছেন তারা হচ্ছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, জিতু আহসান, শাহাদাত হোসেন, রুনা খান, তানভীর, মুন’সহ আরো অনেকে। এটি বদরুল আনাম সৌদ নির্মিত প্রথম চলচ্চিত্র।


বিবার্তা/অভি/শারমিন


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com