দুই বছর ‘লিভ ইনে ছিলেন আনুশকা!
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৭, ১৬:৩২
দুই বছর ‘লিভ ইনে ছিলেন আনুশকা!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আনুশকা শর্মা একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, প্রযোজক ও সাবেক মডেল। মূলত মডেলিং জগতে বড় হওয়ার আশা থাকলেও ছায়াছবির জন্য কোন বড় আকাঙ্খার ছিল না। তিনি ল্যাকমে ফ্যাশন সপ্তাহ সময়ে তার মডেলিং জীবন শুরু করেন ওয়েন্ডেল রডরিক্স এর লেস ভ্যাম্পর এর জন্য একজন মডেল হিসেবে। এর পর থেকে অভিনেত্রীর এই পর্যন্ত আসা।


প্রবাদে রয়েছে যাহা কিছু রটে তাহা কিছু কিছু বটে! ঠিক তেমনি ব্যাপার হলো বিরুশ্কাদের। বিরাট কোহলির সঙ্গে সদ্য বিয়ে হয়েছে আনুশকার। সাতপাকে বাঁধা পড়ার পর এখন অপেক্ষা বিরুশকার গ্র্যান্ড রিসেপশনের। বিয়ে মিটতেই ভারতের এই ‘পাওয়ার কাপল’ ইতিমধ্যে অভিনন্দনের বন্যায় ভেসে গিয়েছেন।


করণ জহর থেকে কাজল কিংবা শাহরুখ কেউ বাদ যাননি বিরুশকাকে অভিনন্দন জানানোর ক্ষেত্রে। এমনকী, অনুশকার এক্স বয়ফ্রেন্ড রণবীর সিং-ও তাদের শুভেচ্ছা জানিয়েছেন।


বিরাটের আগে রণবীর সিং-এর সঙ্গেই ডেট করতেন অনুশকা। ‘ব্যান্ড বাজা বরাত’-এর সময়ে ওই তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু, রণবীর সিং-এরও আগে অনুশকার জীবনে কে ছিলেন জানেন?


রিপোর্টে প্রকাশ, রণবীর সিং-এর আগে জোয়েব ইউসুফ নামে এক মডেলের সঙ্গে সম্পর্ক ছিল অনুশকার। ক্যারিয়ার শুরুর দিকেই এই সম্পর্কের শুরু। তাদের দু’জনকে একাধিক জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে। বেঙ্গালুরু থেকে মুম্বইতে আসার পর ইউসুফের সঙ্গে নাকি ‘লিভ ইন’ও শুরু করেন অনুশকা শর্মা। ২ বছর তারা একসঙ্গে থাকেন।


এরপর ‘রব নে বানাদি জড়ি’-তে শাহরুখের বিপরীতে বলিউডে ডেবিউ করেন অনুশকা শর্মা। তখন থেকেই হু হু করে চড়তে শুরু করে অনুশকা শর্মার ক্যারিয়ারের গ্রাফ।


এরপর ‘ব্যান্ড বাজা বরাত’-এর সময় রণবীর সিং-এর সঙ্গে সম্পর্কে জড়ান অনুশকা শর্মা। সেই সম্পর্কেও ছেদ পড়ে। এরপর বিরাট আসেন তার জীবনে।


বিবার্তা/শারমিন


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com