ক্যাটরিনার মন ভালো করে দিলেন সালমান
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৮:৪৫
ক্যাটরিনার মন ভালো করে দিলেন সালমান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জীবনের এতটা পথ পাড়ি দিলেও এখন পর্যন্ত বলিউডের অন্যতম কাঙ্ক্ষিত ব্যাচেলর তকমাটা ধরে রেখেছেন তিনি। বিয়ে করে থিতু হতে চাইলেও ব্যাটে-বলে মেলেনি সালমান খানের। একের পর এক প্রেমে ব্যর্থ হয়ে বলিউডে বিরল নজিরই গড়েছেন খান সাহেব।


তবে সালমান ও ক্যাটরিনা জনপ্রিয় জুটি হিসেবে পরিচিত তারা। তাদের রোমান্সের তুলনা অন্যের সঙ্গে হয় না। তবে তাদের প্রেমের গুঞ্জন এখনোও উড়ে বেড়ায় বলি পাড়ায়। তাদের একসঙ্গে দেখলে মনে হয় এখনো সুখে দুঃখে একে অপরের পাশে সটান তারা।



এ বছরের ধামাকা হিসেবেই ধরা হচ্ছে সালমান খান ও ক্যাটরিনা কাইফের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটিকে। এই ছবি দিয়ে দীর্ঘদিনের বিরতি ভেঙ্গে পর্দার জুটি হয়ে ফিরছেন এই দুই তারকা। মাঝে সম্পর্কের বৈরিতায় অনেকেই ভেবেছিলেন আর কখনোই হয়তো ক্যাটের নায়ক হবেন সাল্লু ভাই।


কিন্তু ‘এক থা টাইগার’ ছবির সাফল্যে অনুপ্রাণিত হয়ে আবারও জুটি বাঁধলেন তারা। বেশ জমজমাট এক গল্পে নির্মিত হয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’। ছবি মুক্তি পাবে বড়দিন উপলক্ষে ২২ ডিসেম্বর। এখন চলছে প্রচারণার ব্যস্ততা।


সম্প্রতি সিনেমাটির প্রচারে একটি ড্যান্স রিয়েলিটি শো-তে এসেছিলেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ওই অনুষ্ঠানে এমন ঘটনা ঘটল যাতে চোখের জল বাঁধ মানল না ক্যাটরিনার। অনুষ্ঠানে এক প্রতিযোগী সালমানের ‘তেরে নাম’ সিনেমার একটি গানে পারফর্ম করেন। আর তা দেখে আবেগ আপ্লুত হয়ে পড়েন ক্যাটরিনা। কেঁদেই ফেলেন তিনি।



এরপর শোয়ের নির্মাতারা কিছুক্ষণের জন্য শ্যুটিং বন্ধ রাখেন। জানা গেছে, ক্যাটরিনার মন ভালো করতে এগিয়ে আসেন সালমান খান। তাকে হাসাতে নাচেনও তিনি। নিজের সুপারহিট সিনেমা ‘সুলতান’র ‘জগ ঘুমিয়া’ গানে নাচতে দেখা যায় সালমানকে। আর নাচতে গিয়ে তিনি বারবার ক্যাটরিনার দিকে ইশারা করছিলেন, যাতে বলিউড ডিভা একটু হাসেন। এরপর শো-র জাজ ও কোরিওগ্রাফার রেমো ডি সুজাও সালমানের সঙ্গে নাচে যোগ দেন।


বিবার্তা/শারমিন


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com