পাপারাজ্জিদের সামলে নেয়ার ট্রেইনিং নিচ্ছেন আরাধ্য
প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৭, ১৯:৩১
পাপারাজ্জিদের সামলে নেয়ার ট্রেইনিং নিচ্ছেন আরাধ্য
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বচ্চন পরিবারে জন্ম নিয়েই সেলিব্রেটি তকমা নিজের সঙ্গে জুড়ে নিয়েছেন আরাধ্য বচ্চন। তাই আরাধ্যর ব্যাপারেও সবার রয়েছে ব্যাপক কৌতূহল। অনেক বলিউড তারকার চাইতেও বেশি জনপ্রিয় অভিষেক-ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্য বচ্চন।


গত ২০ নভেম্বরবাবা কৃষ্ণরাজ রাইয়ের জন্মবার্ষিকী উপলক্ষ্যেমা বৃন্দা রাই ও মেয়ে আরাধ্য বচ্চনকে নিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের কাছে গিয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। কিন্তু সেখানে অ্যাশ ও আরাধ্যর যুতসই ছবি পেতে সোরগোল পড়ে যায়। এক সময় আলোকচিত্রীরা চেঁচামেচি করতে থাকেন।


এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে ঐশ্বরিয়া বলেছিলেন, ‘সিরিয়াসলি বলছি এবার থামুন। আমার ছবি কিংবা ভিডিও নেওয়ার কোনও দরকার নেই। সবাইকে শান্ত থাকার অনুরোধ করছি। এ ধরনের অনুষ্ঠানে কেমন থাকতে হয় তা আমরা জানি। এই শিশুরা এ ধরনের পরিস্থিতিতে অভ্যস্ত নয় এটা বুঝতে হবে। কিছু সম্মান অন্তত দেখান। ওরা আমাদের জগত সম্পর্কে জানে না। এটি কোনও ছবির প্রদর্শনী কিংবা পাবলিক অনুষ্ঠান না। আপনাদের সমস্যা কী?’


শোনা যাচ্ছে- পাপারাজ্জিদের এমন আচরণের কারণে আরাধ্য ক্যামেরার সামনে না আনার সিদ্ধান্ত নিয়েছেন বচ্চন পরিবার।


এ প্রসঙ্গে অ্যাশের একটি ঘনিষ্ঠসূত্র জানান, ‘আরাধ্য এখনও খুব ছোট। কিন্তু সে এখন থেকেই বুঝতে পারে, সে এমন এক পরিবারের সদস্য যাদের ওপর সর্বক্ষণ সকলের নজর থাকে। তাই কীভাবে পাপারাজ্জিদের সামলে নিতে হয় ধীরে ধীরে সেটি বুঝতে পারছে সে।’


ওই সূত্র আরও জানান, বয়সের তুলনায় খুব ভালোভাবেই পাপারাজ্জিদের সামলে নেয় আরাধ্য। কিন্তু এটি পছন্দ নয় বচ্চন পরিবারের। তাই তাকে পাপারাজ্জিদের থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন বচ্চন পরিবার।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com