রেস থ্রি’র সেটে সালমানের সঙ্গে রণবীরের কাণ্ড!
প্রকাশ : ২১ নভেম্বর ২০১৭, ১২:১২
রেস থ্রি’র সেটে সালমানের সঙ্গে রণবীরের কাণ্ড!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের জনপ্রিয় অভিনেতা তারা। দুজনের দুই বৈশিষ্ট। বলছি সালমান খান ও রণবীর সিং। রণবীর একটু চঞ্চল স্বভাবের। কখন কী যে করে বসেন কেউ বলতে পারে না। তাই বলে এভাবে ‘রেস থ্রি’র সেটে গিয়ে উপস্থিত হবেন রণবীর সিং কে তা ভেবেছিল? আর তারপর সালমান খানের সঙ্গে এমনটা করে বসবেন। তা বোধহয় ভাইজানও ভেবে উঠতে পারেননি। কী কাণ্ড করলেন রণবীর?


না, কোনো খারাপ কাজ করেননি রণবীর। আসলে সিনিয়র অভিনেতার কাজের কষ্ট একটু লাঘব করার চেষ্টা করেছেন সঞ্জয় লীলা বনশালির আলাউদ্দিন খিলজি। বলিউডের সুলতানের পিঠে একটু ম্যাসাজ করে দিয়েছেন মাত্র। যা বেশ উপভোগ করেছেন সাল্লু।


ছবিটি টিপস ফিল্মস অ্যান্ড মিউজিকের অফিশিয়াল টুইটার পেজ থেকে শেয়ার করা হয়েছে। যাতে মজা করে লেখা হয়েছে, একজন অভিনেতার কষ্ট কেবল আরেকজন অভিনেতাই বুঝতে পারেন। আরও একটি ছবি শেয়ার করেছেন প্রযোজক রমেশ তুরানি।


যাতে কোরিওগ্রাফার তথা ‘রেস থ্রি’র পরিচালক রেমো ডি’স্যুজাও রয়েছেন। কীভাবে রণবীর সেটের সবাইকে মাতিয়ে রেখেছিলেন, তাই জানিয়েছেন প্রযোজক।


এদিকে ‘রেস থ্রি’র শুটিংয়ে ব্যস্ত থাকলেও ‘টাইগার জিন্দা হ্যায়’র প্রচারে কমতি রাখছেন না সালমান খান। সম্প্রতি তার নতুন ছবির গানের প্রথম টিজার বেরিয়েছে। যাতে সালমান-ক্যাটরিনা দু’জনেই ‘সোয়্যাগ’-এর মুডে রয়েছেন। মঙ্গলবারই প্রকাশ্যে আসবে এই নতুন গান। তার আগেই গানের টিজার প্রকাশ্যে এনেছেন নায়িকা ক্যাটরিনা।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস


বিবার্তা/শারমিন


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com