সংসার টেকাবার সর্বাত্মক চেষ্টায় অপু বিশ্বাস
প্রকাশ : ২১ নভেম্বর ২০১৭, ০৪:১৬
সংসার টেকাবার সর্বাত্মক চেষ্টায় অপু বিশ্বাস
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সম্প্রতি পুত্র জয়কে বাসায় লক করে বিদেশ যাওয়া নিয়ে নতুন করে টানাপোড়েন সৃষ্টি হয়েছে শাকিব-অপুর সংসারে। বৃহস্পতিবার রাতে বাসার বাথরুমে পা পিছলে পেটে আঘাত পান অপু। শারীরিক অবস্থার অবনতি হলে ব্যক্তিগত চিকিৎসকের জরুরি পরামর্শে কলকাতায় যেতে বাধ্য হন তিনি।


অপু বলেন, আমি জানতাম শাকিব দেশে নেই। তাই ছেলের নিরাপত্তার কথা ভেবে দরজা লক করে দ্রুত বিমানবন্দরের দিকে রওনা করি। এত কিছু ঘটে যাবে বুঝিনি।


জানা যায়, তিনি তাড়াহুড়ো করে দেশের বাইরে যাবার পরপরই স্বামী শাকিব দেখতে আসেন পুত্র আব্রাম খান জয়কে। কিন্তু অপুর নিকেতনের বাসায় এসে তালা দেখে নাখোশ হন। পরে প্রশাসন ও আপার্টমেন্ট কর্তৃপক্ষের সহায়তায় পুত্রকে কাছে পান শাকিব। তবে অপুর এহেন কর্মকান্ডে বেশ চটেছেন তিনি।


একের পর এক জটিলতায় আক্রান্ত অপু তাই এবার আরো একটু নরম হলেন। আবহমান বাংলার নারীদের মতোই জানালেন, স্বামী নারাজ হয় এমন সব কিছু থেকে সর্বদা বিরত থাকবেন তিনি। আজ তার স্বপ্ন শুধুই এক অটুট পরিবার।


প্রসঙ্গত, চলতি বছরের এপ্রিলে নিউজ টোয়েন্টি ফোর চ্যানেলের লাইভ অনুষ্ঠানে অপু শাকিবের সঙ্গে তার বিয়ের খবর জানান। সাথে চমক হিসেবে গত বছরের ২৭শে সেপ্টেম্বর কলকাতার এক ক্লিনিকে জন্ম নেয়া তাদের সন্তান আব্রাম খান জয়কেও পরিচয় করান তিনি। তবে এ নিয়ে শাকিবের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে অপুর। তারপর থেকে শাকিব খান অপুর সঙ্গে কথা না বললেও সন্তান জয়ের সঙ্গে নিয়মিত দেখা করেন।


সম্প্রতি শাকিব-অপুর বিচ্ছেদের গুজব চাউর হয়েছে ঢালিউড পাড়ায়। কে জানে হয়ত সংসার-পুত্র-সমাজের কথা ভেবেই অপু আজ আপোষকামী! পুরুষতান্ত্রিক সমাজে এর বিকল্প বোধহয় জানা নেই অপুদের।


বিবার্তা/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com