স্বামী-সন্তানকে নিয়ে হজে যেতে চান অপু
প্রকাশ : ২০ নভেম্বর ২০১৭, ১১:২৫
স্বামী-সন্তানকে নিয়ে হজে যেতে চান অপু
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। অবন্তি বিশ্বাস অপু (যিনি অপু বিশ্বাস নামেই পরিচিত) একজন বাংলাদেশী চলচ্চিত্র অভিনেত্রী। চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব-অপু। সন্তান জয়কে নিয়ে প্রকাশ্যে আসার পর থেকেই স্বামী শাকিব খানের সঙ্গে সম্পর্ক মোটেই ভালো যাচ্ছে না নায়িকা অপুর। বিয়ের খবর প্রকাশ হওয়ার পর কখনোই তাদের এক ছাদের নিচে থাকার কথা শোনা যায়নি।


গত বৃহস্পতিবার থেকে আলোচিত এ জুটির মধ্যে শুরু হয়েছে নতুন যুদ্ধ। গত শুক্রবার সন্তান জয়কে কাজের মেয়ে শেলীর কাছে রেখে ঘরে তালা দিয়ে অপু কলকাতায় যান। এমন খবর পেয়ে ছেলেকে দেখতে গুলশানে নিকেতনের বাসায় যায় শাকিব খান। কিন্তু সেখানে গিয়ে ছেলের সঙ্গে দেখা করতে না পেরে তিনি ফিরে আসেন।


শাকিব অভিযোগ করেন, ‘ছেলের প্রতি মায়া থাকলে তাকে এভাবে কাজের মেয়ের কাছে বাইরে থেকে তালাবদ্ধ অবস্থায় রেখে কলকাতা যেতে পারত না অপু। মা হিসেবে সে বিগ জিরো। তার বিরুদ্ধে শিগগিরই সিদ্ধান্ত নেব।’


অন্যদিকে, অপু শাকিবের অভিযোগ অস্বীকার করে বলেন, বাইরে থেকে তালাবদ্ধ করে আসিনি। আমি নেই বলেই শেলী জয়কে নিয়ে ভেতর থেকে তালাবদ্ধ করে আছে। তাছাড়া, জয়কে ঢাকায় শাকিবের কোনো আত্মীয়-স্বজনের কাছে রেখে আসতে ভরসা পাননি বলে দাবি করেন তিনি। কাছাকাছি থাকলেও শাকিবের কোনো আত্মীয়-স্বজন নাকি তার বা জয়ের কোনো খোঁজখবর নেন না বলেও অভিযোগ করেন অপু।


এই যুদ্ধের মধ্যেই অপু শোনালেন চমকপ্রদ এক খবর। স্বামী শাকিব খানকে নিয়ে হজে যাওয়ার ইচ্ছার কথা জানান তিনি। রোববার সাংবাদিকদের অপু নিজেই একথা জানান। বলেন, ‘আমি নামাজ আদায় করি, রোজা পালন করি। হজে যাওয়ারও ইচ্ছে আছে। তবে আমি একা নই। আমার স্বামী শাকিবকে নিয়ে হজে যেতে চাই। শাকিব ছাড়া আমি হজে যাবো না। আর আমি সবসময় চাই, শাকিবের সঙ্গে সংসার করতে। এটা সে ভালো করে জানে।’


উল্লেখ্য, ২০০৮ সালে শাকিবের গুলশানের বাসায় গোপনে বিয়ে হয় শাকিব-অপু জুটির। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। গোপন রাখা হয় এই বিষয়টিও।


অবশেষে চলতি বছরের ১০ এপ্রিল বিকেলে সাত মাসের ছেলেকে সঙ্গে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে সব প্রকাশ করেন অপু বিশ্বাস। এ ঘটনায় শাকিব প্রথমে ক্ষুব্ধ হলেও পরে সবকিছু স্বীকার করেন এবং অপুর সঙ্গে সুখে সংসার পাতবেন বলে জানান। কিন্তু সেই সুখের সংসার এখনো পাতা হয়নি।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com