‘বিয়ের সময় হলে হবে, না হলে না হবে’
প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৭, ১১:৪৮
‘বিয়ের সময় হলে হবে, না হলে না হবে’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের ব্লকবাস্টার সুপারস্টার সালমান খান। ভক্তদের একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিচ্ছেন তিনি। তবে এতেও যেন তাদের মন ভরছে না। কারণ বয়স পঞ্চাশের ঘরে পৌঁছালেও এখনো বিয়ে করেনি তাদের প্রিয় অভিনেতা।


বলিউড পাড়ায় সালমান খানকে সবাই চেনেন প্রেমিক পুরুষ হিসেবে। ঐশ্বরিয়া, ক্যাটরিনাসহ আরো অনেকের সঙ্গেই ছিল তার প্রেমের সম্পর্ক। তবে এতো প্রেমিকার মাঝে কেউ তাকে বিয়ে করেননি। তবে সাম্প্রতিক সময়ে রোমানিয়ান মডেল লুলিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে বেশ আলোচনা হচ্ছে। কেউ কেউ মনে করছেন তারা বিয়ের প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু সালমান এই বিষয়ে এতদিন কোনো মন্তব্য করেননি।


সালমান খানকি আদৌ বিয়ে করবেন? করলে কবে করবেন? তবে সালমান খান কিন্তু মুচকি হাসিতে বিষয়টি এড়িয়ে গেছেন।


এদিকে সিনেমার পাশাপাশি বিয়ের বিষয়টি নিয়ে প্রায়ই প্রশ্নের মুখে পড়তে হয় সালমান খানকে। সম্প্রতি একটি টিভি চ্যানেলে দেয়া সাক্ষাৎকারেও এ নিয়ে তাকে প্রশ্ন করা হয়।


এ প্রসঙ্গে সালমান খান বলেন, যখন বিয়ে করব, তখন আপনারা অবশ্যই জানতে পারবেন। বিয়েটা তো আর লুকিয়ে রাখার কিছু না। যদি বিয়ে হওয়ার হয় হবে, যদি না হয়, হবে না। বিয়ের সময় হলে হবে, না হলে না হবে। তবে সবার ভালোবাসা নিয়ে আমি খুব ভালো আছি।


তিনি আরো বললেন, ‘আমি খুবই খুশি। আমার ভক্তরা এখনো আমার বিয়ে নিয়ে এতটা চিন্তা করেন, আমাকে নিয়ে এতটাই উদ্বিগ্ন, তা ভেবেই ভালো লাগে। সত্যি বলছি, আমি কবে বিয়ে করব, সেই প্রশ্নের কোনো উত্তর আমার কাছে নেই। যদি আবারও প্রশ্ন করেন, তাহলেও আমি হ্যাঁ কিংবা না, কোনো উত্তর দিতে পারব না।


সম্প্রতি রেস-থ্রি সিনেমার শুটিং শুরু করেছেন সালমান। এছাড়া মুক্তির অপেক্ষায় তার টাইগার জিন্দা হ্যায়। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত এক থা টাইগার সিনেমার সিক্যুয়েলটিতে এ অভিনেতার বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। বড়দিন উপলক্ষে ২২ ডিসেম্বর ‍সিনেমাটি মুক্তির কথা রয়েছে। হিন্দুস্তান টাইমস


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com