শুভ জন্মদিন শাহানাজ খুশী
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৭, ২১:১৩
শুভ জন্মদিন শাহানাজ খুশী
ছবি : গোলাম সাব্বির
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গুণী অভিনেত্রী শাহানাজ খুশী’র জন্মদিন ১৫ নভেম্বর। জন্মদিন উপলক্ষে তাকে জন্মদিনের অগ্রীম শুভেচ্ছা জানাতে মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ইস্কাটন রোডে তার বাসায় উপস্থিত হয়েছিলেন দেশের বিভিন্ন জাতীয় দৈনিকে কর্মরত কয়েকজন সাংবাদিক।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গুণী অভিনেতা চঞ্চল চৌধুরী, নন্দিত নাট্যকার ও অভিনেতা বৃন্দাবন দাস।


সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, অভি মঈনুদ্দীন, শাহআলম সাজু, দাউদ হোসেন রনি, মাহমুদ মানজুর, রকিব হোসেন, মীর সামি। সবাই শাহানাজ খুশীকে জন্মদিনের শুভেচ্ছা জানান এবং আরটিভিতে তার অভিনীত ও সঞ্জিত সরকার পরিচালিত ‘মজনু একজন পাগল নহে’র জন্য শুভকামনাও করেন।


‘মজনু একজন পাগল নহে’ ধারাবাহিকটি গেলো ১২ নভেম্বর থেকে আরটিভিতে প্রচার শুরু হয়েছে। সপ্তাহের প্রতি রবি সোম ও মঙ্গলবার রাত ১০.০০টায় নাটকটি প্রচার হবে। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।


জন্মদিন উপলক্ষে শাহানাজ খুশী ১৫ নভেম্বর কোনো শুটিং রাখেননি। একেবারেই নিজেদের মধ্যেই সময় কাটাবেন জন্মদিনে।


শাহানাজ খুশী বলেন, জন্মদিনে সবার কাছে দোয়া চাই যেন ভালো থাকি, সুস্থ থাকি। আর পরিবারের সবাইকে নিয়ে যেন আনন্দে সময় কাটে।


এদিকে শাহানাজ খুশী অভিনীত মুহাম্মদ মোস্তফা কামাল রাজ নির্দেশিত ধারাবাহিক ‘পোস্ট গ্র্যাজুয়েট’ নিয়মিতভাবে এনটিভিতে প্রচার হচ্ছে।


বিবার্তা/অভি/কাফী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com