অন্তরজ্বালা জীবননির্ভর ছবি : পরীমনি
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৭, ২১:০২
অন্তরজ্বালা জীবননির্ভর ছবি : পরীমনি
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চলতি বছরে পরীমনি অভিনীত আরো দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবি দুটি হচ্ছে মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ ও অপূর্ব রানার ‘ইনোসেন্ট লাভ’।


এ দুটি ছবিতে পরীমনির বিপরীতে আছেন জায়েদ খান ও জেফ। দুটির মধ্যে কোন ছবিটিকে পরী এগিয়ে রাখবেন জানতে চাইলে বলেন, দুটি ছবিই আমার কাছে ভীষণ আপন। এগুলো আমার ক্যারিয়ারের দুই সময়ের হলেও একই মাসে মুক্তি পাচ্ছে। এসবের মধ্যে ‘ইনোসেন্ট লাভ’ ক্যারিয়ারের শুরুর দিকের ছবি। ‘ইনোসেন্ট লাভ’ ছবিটিতে ইনোসেন্ট লুকের পাশাপাশি আমাকে সেভাবে গল্প দিয়েও উপস্থাপন করার চেষ্টা করেছেন পরিচালক। আর ‘অন্তর জ্বালা’ ছবিতে দর্শক একজন পরিপক্ক আর্টিস্টকে দেখতে পাবেন। ‘অন্তর জ্বালা’ ছবির মধ্যে জ্বালাটা কি প্রেমের? এমন প্রশ্নের জবাবে পরীর জবাব, না। এটি প্রেমনির্ভর নয়, জীবননির্ভর ছবি। প্রেম ছবির একটি অংশ মাত্র। এখানে ছবি দেখার পর যে উচ্চারণ করবে জ্বালা সে-ই অনুভর করতে পারবে মূলত কিসের জ্বালার কথা বলতে চেয়েছেন পরিচালক। ছবিতে হিন্দু পরিবারের একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছি। আশা করি, ১৫ ডিসেম্বর সবাই প্রেক্ষাগৃহে ছবিটি দেখবেন এবং এটি পছন্দ করবেন।


গত কোরবানি ঈদে পরীমনি অভিনীত ‘সোনাবন্ধু’ ছবিটি সবশেষ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ছবিটি পরিচালনা করেন জাহাঙ্গীর আলম সুমন। এরপর ভারতের সনক মিত্রের পরিচালনায় স্যান্ডলিনা বিউটি সোপের নতুন একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন পরী। চলতি বছরের শুরতে পরীর ‘কত স্বপ্ন কত আশা’ ছবিটি মুক্তি পায়। আর বছর শেষে মুক্তি পাচ্ছে দুটি ছবি। মাঝেও মুক্তি পেয়েছে কয়েকটি ছবি।


পুরো বছরটি তার কেমন কেটেছে জানতে চাইলে এক কথায় পরীমনি বলেন, বেশ ভালো কেটেছে। বছরের শুরুতে, মাঝে এবং শেষে দর্শকদের ভালো কাজ দেবার চেষ্টা থাকে আমার। আর হিসাব করলে দেখা যাবে এ বছরটিও সেভাবে কাটছে। দিন যাবে মানুষের প্রত্যাশা বাড়বে, এটাই স্বাভাবিক। আর আমিও সামনে ভালো কাজ দেবার চেষ্টা করব। নতুন বছরে পরীমনি অভিনীত ও গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত আরেকটি আলোচিত ছবি মুক্তি পাবে। ছবির নাম ‘স্বপ্নজাল’। এ ছবিটি নিয়েও বেশ আশাবাদী পরীমনি।


এ ছবিতে নবাগত অভিনেতা ইয়াশ রেহানের বিপরীতে কাজ করেছেন তিনি। এছাড়া শামীমুল ইসলাম শামীমের ‘আমার প্রেম আমার প্রিয়া’, শওকাতের ‘নদীর বুকে চাঁদ’ ছবিতেও কাজ করেছেন পরীমনি। এছাড়া সামনে চাইনিজ একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এ অভিনেত্রী। ছবির নাম ‘চেজিং মার্ডার’। নির্মাণ করবেন হুজিয়াহুই ও ডেনিপ্যাং।


বিবার্তা/অভি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com