ওয়ান্ডার উইমেন টু-তে নেই গ্যাল গ্যাদত
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৭, ১৬:৩৯
ওয়ান্ডার উইমেন টু-তে নেই গ্যাল গ্যাদত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গ্যালগ্যাদত একজন ইসরায়েলি অভিনেত্রী ও মডেল। অভিনেত্রী হিসেবে তিনি গিসেল ইয়াসার চরিত্রে ফাস্ট এন্ড ফিউরিয়াস চলচ্চিত্র সিরিজে অভিনয়ের মাধ্যমে অধিক পরিচিত হন। সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী হিসেবে দ্বিতীয় তিনি।


কেবল সিনেমার পর্দাতেই নয় বরং বাস্তব জীবনেও নারী স্বাধীনতা নিয়ে কাজ করতে চান ওয়ান্ডার উইমেনখ্যাত গ্যাল গ্যাদত। আর তাই এরই মধ্যে দাবি না মানলে বহু প্রতীক্ষিত ‘ওয়ান্ডার উইমেনটু’ থেকে নিজেকে প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন তিনি।


সম্প্রতি ওয়ান্ডার উইমেনছবির অন্যতম প্রযোজক ব্রেট র‌্যাটনারের বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ এনেছেন একাধিক নারী অভিনেত্রী। আর তাই র‍্যাটনারকে প্রত্যাহার না করলে ছবিটির দ্বিতীয় কিস্তিতে অভিনয় করবেন না বলে জানিয়েছেন সাবেক মিস ইসরাইল।


ব্রেট র‌্যাটনার সাথে আর্থিক লেনদেনও খতিয়ে দেখতে বলেছেন তিনি। ব্রেট র‌্যাটনার প্রযোজনা সংস্থা ‘রাট পেক- ডান এন্টারটেইনমেন্ট’ থেকে বিপুল অর্থ দেওয়া হয়েছে ‘ওয়ান্ডার উইমেন’ সিনেমায়। গ্যাল গ্যাদতের মতে, নারীর ক্ষমতায়নের নিয়ে কাজ করে ওয়ান্ডার উইমেন। বিশ্বব্যাপী নারীদের অনুপ্রেরণার অংশ এ ছবিটি। তাই একজন যৌন নিপীড়ক ও নারী নির্যাতনকারী এ সিনেমাটির প্রযোজক হিসেবে থাকতে পারেন না।


তবে সিক্যুয়ালের বিষয়ে আগে থেকেই স্পষ্ট করে ইনস্টাগ্রামে গ্যাদত বলেছেন, ধর্ষণ এবং যৌন হয়রানি প্রতিরোধের বিরুদ্ধে আমি দৃঢ় অবস্থান নিয়েছিএবং সকল সাহসী নারীদের বলতে চাই যৌন হয়রানির বিষয়ে সবাইকে সোচ্চার হতে হবে।


২০০৪ সালে ইসরাইলের হয়ে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন গ্যাদত। এরপর তার ক্যারিয়ার দৌড়াতে থাকে একজন ফ্যাশন মডেল হিসেবে। ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সিরিজের চতুর্থ ছবিতে গিজেলের ভূমিকায় তাকে প্রথম দেখা যায় বড় পর্দায়।


তার আলোচিত অন্য ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ট্রিপল নাইন’ ও ‘ক্রিমিনাল’। ওয়ান্ডার উইমেনেগ্যাদতের অভিনয় ছিল বিস্ময়কর রকম ভালো। তিনিশক্তিশালী ও কৌতূহলী। তার অভিনয় বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। ভক্স


বিবার্তা/শারমিন/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com