এবার হার্ভির বিরুদ্ধে মুখ খুললেন সিন ইয়াং
প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৭, ১৮:৪৮
এবার হার্ভির বিরুদ্ধে মুখ খুললেন সিন ইয়াং
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

অবশেষে মার্কিন অভিনেত্রী সিন ইয়াংও সোচ্চার হলেন হার্ভির বিরুদ্ধে। বিখ্যাত ‘ব্লেড রানার’ চলচ্চিত্রের নায়িকা সিন ইয়াংসহ এ পর্যন্ত ৪০ জনের বেশি নায়িকা ও বিভিন্ন নারী তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন। তাদের মধ্যে কমপক্ষে তিনজন বলেছেন যে প্রযোজক হার্ভি তাদের ধর্ষণ করেছেন। যদিও হার্ভি এগুলোকে ধর্ষণ মানতে নারাজ। তার দাবি উভয়ের সম্মতিতে তারা শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন।


তার বিরুদ্ধে অভিযোগ আনা হলিউডের হাল আমলের শীর্ষ অভিনেত্রীরা হলেন, গাইনেথ পালট্রো, অ্যাঞ্জোলিনা জোলি, রোজ ম্যাকগোয়েন, লুপিতা নায়োং, কারা ডেলেভিঙ্গে, এশিয়া আর্জেন্টো প্রমুখ।


এদের সঙ্গে নতুন যুক্ত হলেন সিন ইয়াং। তিনি জানান, প্রযোজক হার্ভির লোলুপ দৃষ্টির শিকার হয়েছিলেন তিনি। ‘ডুডলে অ্যান্ড বব উইথ ম্যাট শো’তে তিনি বলেছেন ১৯৯০ এর দশকের শুরুতে তার সামনে নিজেকে কিভাবে উপস্থাপন করেন হার্ভি। ওই সময়ে হার্ভির প্রযোজনা প্রতিষ্ঠান মিরাম্যাক্সের প্রযোজনায় ‘লাভ ক্রাইমস’ এ অভিনয় অভিজ্ঞতার কথা স্মরণ করে মিস ইয়াং বলেন, আমি তার সামনে সরাসরি এমন আচরণের শিকার হয়েছিলাম। তিনি নিজের প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে আপত্তিকর আচরণ করতে থাকেন। কিছু একটা বের করার চেষ্টা করেন। জবাবে আমি তীব্র আপত্তির কথা জানাই এবং তার সমালোচনা করি।


তিনি আরো বলেন, ওই ঘটনার পর হার্ভি উইন্সটেনের সঙ্গে আর কখনো কাজ করিনি আমি। কোনো নারী যদি হলিউডে কিছু সময় অবস্থান করেন তাহলে তিনি এমন আচরণের শিকার হবেন। সূত্র : দ্য ইন্ডিপেন্ডেন্ট


বিবার্তা/শাহনেওয়াজ/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com