নতুন সিক্যুয়েলে ম্যাডাম ফুলি
প্রকাশ : ১২ অক্টোবর ২০১৭, ২৩:০৩
নতুন সিক্যুয়েলে ম্যাডাম ফুলি
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অনেকদিন যাবত কোন খবরে নেই সিমলা। অবশেষে খবরে এলেন তিনি। গুণী নির্মাতাশহীদুল ইসলাম খোকন ১৯৯৯ সালে নির্মাণ করেছিলেন ‘ম্যাডাম ফুলি’ নামের চলচ্চিত্র।এতে অভিষেক হয় চিত্রনায়িকা সিমলার।প্রথম সিনেমাতেই বাজিমাত করেছিলেন তিনি। ঘরে তুলেছিলেন সেরা অভিনেত্রী হিসেবেজাতীয় চলচ্চিত্র পুরস্কারও। সই ছবির সাফল্য আজও ছাড়িয়ে যেতে পারেননি সিমলা। তাইএই ছবিটির প্রতি রয়েছে আলাদা টান।


এবার ছবিটির নতুন সিক্যুয়েল তৈরি হচ্ছে। সেখানেও অভিনয় করবেন সিমলাই। এটিনির্মাণ করতে যাচ্ছেন রাশিদ পলাশ।


তিনি বলেন, ‘ম্যাডাম ফুলি’র সিক্যুয়েল হলেও নতুন ছবির গল্প ও উপস্থাপনায় ভিন্নতাথাকবে। এখানে সিমলাকে ভিন্ন লুকে হাজির করা হবে। তার চরিত্র ও উপস্থিতি দর্শককেমুগ্ধ করে যাবে। কয়েক দিনের মধ্যেই এ ছবির অন্যান্য শিল্পীদের নাম প্রকাশ করা হবেবলে জানিয়েছেন নির্মাতা।


তিনি আরো বলেন, ‘শহীদুল ইসলাম খোকন স্যারের ছবির সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছি।মনের মধ্যে এক ধরনের ভয় কাজ করছে। তবে আমি আশাবাদী দর্শকদের একটি ভালোছবি উপহার দিতে পারবো।’


এর আগে জানা গিয়েছিলো সিমলারই প্রযোজনায় ছবিটি নির্মাণ করবেন ‘কিস্তিমাত’ খ্যাতনির্মাতা আশিকুর রহমান। তবে তা পরিবর্তন করা হয়েছে। তার জায়গায় এসেছেন রাশিদপলাশ। এ নির্মাতার প্রথম ছবি ‘নাইওর’র নায়িকাও সিমলা। ছবিটির অল্প কিছু অংশের শুটিংবাকি রয়েছে বলে জানালেন তিনি। এদিকে ‘নাইওর’ ও ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবি দুটিনিয়ে আশাবাদী সিমলা।


তিনি দাবি করেন, এই ছবিগুলো মুক্তি পেলে দর্শক তাকে নতুন করে গ্রহণ করবেন। তিনিজানালেন, তার ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবির নাম বদলে ‘পেপ্র কাহন’ রাখা হয়েছে।


বিবার্তা/অভি/আমিরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com