সালমান শাহকে নিয়ে সিনেমা
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ১৮:২৯
সালমান শাহকে নিয়ে সিনেমা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের চলচ্চিত্রে নব্বইয়ের দশকের অন্যতম শ্রেষ্ঠ ও সুদর্শন নায়ক সালমান শাহ। মৃত্যুর ২১ বছর পর আজও এ নায়কের স্মৃতি অমলিন, আজও আলোচনার শীর্ষে তিনি। তাই কিংবদন্তি এই অভিনেতার জীবন ও কর্ম এবার তুলে ধরা হবে সিনেমায়।


ছবির নাম ঠিক করা হয়েছে ‘আমাদের সালমান শাহ’। এটি পরিচালনা করবেন অনন্য মামুন এবং যৌথভাবে প্রযোজনা করবে লাইভ টেকনোলিজিস ও অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। ইতিমধ্যে পরিচালক সমিতিতে ছবির নাম নিবন্ধনও হয়ে গেছে।


এ বিষয়ে নির্মাতা জানিয়েছেন, বায়োগ্রাফিক্যাল ছবি না হলেও এতে সালমানের জীবনসংশ্লিষ্ট অনেক ঘটনাই উঠে আসবে। রহস্যজনক মৃত্যু, তার স্ত্রী ও পরিবার এবং ক্যারিয়ারের জানা-অজানা গল্প তুলে ধরা হবে সিনেমাটিতে।


অনন্য মামুন বলেন, ‘ব্যক্তিগতভাবে আমি সালমান শাহর ভক্ত। তার মতো অমর নায়ককে পর্দায় তুলে ধরা কঠিন কাজ। ছবিটি করার জন্য নায়কের মায়ের অনুমতি নিয়েছি। পরিচালক সমিতিতে নাম নিবন্ধনও হয়ে গেছে। নভেম্বরের মধ্যে শুটিং শুরু করতে পারবো বলে আশা করছি।’


তবে কে সালমান শাহর ভূমিকায় অভিনয় করবেন তা এখনো ঠিক হয়নি। এ প্রসঙ্গে মামুন জানান, প্রতিযোগিতার মধ্য দিয়ে শিল্পী নির্বাচন করা হবে। সালমান শাহর আদর্শে বিশ্বাস করেন এবং তাকে হৃদয়ে লালন করেন এমন নায়ককেই তার চরিত্রের জন্য নির্বচিন করা হবে।


বিবার্তা/জাকিয়া/যুথি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com