কুসুম শিকদারের ‘নেশা’ সরাতে নোটিশ
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ১৫:৩৬
কুসুম শিকদারের ‘নেশা’ সরাতে নোটিশ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় অভিনেত্রী কুসুম শিকদার। অভিনয়ের পাশাপাশি গানও করেন তিনি। সম্প্রতি একটি গানের কথা লেখার পাশাপাশি কণ্ঠও দিয়েছেন এ অভিনেত্রী। গত ৩ আগস্ট ‘নেশা’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ পায়। তবে ভিডিওটি ইউটিউব থেকে সরিয়ে নিতে নোটিশ পাঠানো হয়েছে।


মিউজিক ভিডিওটিতে মডেল হয়েছেন কুসুম শিকদার নিজেই। তার সাথে রয়েছেন খালেদ হোসাইন সুজন। মুক্তির পরপরই খোলামেলা উপস্থিতি ও গানের কথাগুলোকে অশ্লীল দাবি করে ভিডিওটি নিয়ে সমালোচনা করেন অনেক শ্রোতা ও দর্শক।


এরই জের ধরে ‘নেশা’ শিরোনামে গানের মিউজিক ভিডিওটি ৭২ ঘণ্টার মধ্যে ইউটিউব থেকে সরিয়ে নিতে নোটিশ পাঠানো হয়েছে। রবিবার দুপুরে সুপ্রিম কোর্টের আইনজীবী আফতাব উদ্দিন সিদ্দিকী মেইল, ডাক ও কুরিয়ার যোগে এ নোটিশ পাঠান।


সেখানে বলা হয়েছে, গানটির কথা বেশ উত্তেজক। সমাজে এর নেতিবাচক প্রভাব ফেলছে। তাই ভিডিওটি যেন আগামী ৭২ ঘণ্টার মধ্যে সরানো হয়। না সরালে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।


গানটির প্রকাশক ‘বঙ্গ’সহ গানটির মডেল কুসুম সিকদার ও খালেদ হোসাইন সুজনকে আইনি নোটিশটি পাঠানো হয়েছে। একইসাথে বিটিআরসি চেয়ারম্যান, তথ্য ও যোগাযোগ বিভাগের ভারপ্রাপ্ত সচিব, সংস্কৃত মন্ত্রণালয় সচিব, তথ্যসচিবকেও নোটিশ পাঠানো হয়।


নোটিশে বিটিআরসি চেয়ারম্যান, তথ্য ও যোগাযোগ বিভাগের ভারপ্রাপ্ত সচিব, সংস্কৃত মন্ত্রণালয় সচিব, তথ্যসচিবকে ৭২ ঘণ্টার মধ্যে ‘নেশা’ ভিডিওটি সরানোর বিষয়টি নিশ্চিত করতে বলা হয়।


একই সঙ্গে ইউটিউব ও অনলাইনে মিউজিক ভিডিও’র নামে শরীর সর্বস্ব ও অশ্লীল ভিডিও তৈরি ও প্রকাশনা মনিটরিং, রোধ ও বন্ধে ব্যবস্থা গ্রহণ এবং আগামী ১ মাসের মধ্যে বর্তমানে অনলাইনে বিদ্যমান অশ্লীল ভিডিওগুলো সরানোর অনুরোধ করা হয়।



বিবার্তা/জাকিয়া/যুথি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com