টুইটারে সবার শীর্ষে কেটি পেরি!
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ১৯:১৭
টুইটারে সবার শীর্ষে কেটি পেরি!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সামাজিক যোগাযোগ মাধ্যম সাইট টুইটারে ইতিহাস গড়লেন জনপ্রিয় পপ তারকা কেটি পেরি। মার্কিন এই সংগীত তারকাই প্রথম ব্যক্তি, যিনি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ১০০ মিলিয়ন, অর্থাৎ ১০ কোটি অনুসারী অর্জন করেছেন।


২০০৯ সালে ‘রোর’ তারকা টুইটারে নিবন্ধন করেন। সেই থেকে তার অনুসারীর সংখ্যা বাড়তে বাড়তে ১০ কোটি ছাড়িয়ে যাচ্ছে। টুইটার কেটি পেরির টুইট বার্তাগুলো নিয়ে একটি ভিডিও আপলোড করা হয়েছে। সেখানে লেখা আছে, ‘আমরা আজ ইতিহাস দেখছি’।


কেটিকে অভিনন্দন জানাতে তার নতুন অ্যালবাম ‘উইটনেট’ শব্দটি ব্যবহার করেছে টুইটার কর্তৃপক্ষ! শুক্রবার টুইটারের অফিশিয়াল পেইজ থেকে লেখা হয়েছে, ১আজ আমরা একটি নতুন ইতিহাসের সাক্ষী হতে যাচ্ছি। কেটি পেরিকে অভিনন্দন প্রথম টু্ইটার ব্যহারকারী হিসেবে ফলোয়ার সংখ্যা ১০ কোটি ঘর ছোঁয়ায়।’


এই সাফল্যে টুইটারকে ধন্যবাদ জানিয়ে কেটি টুইট করেছেন, ‘সব সময় আমাকে বলার সুযোগ দেয়ার জন্য ধন্যবাদ টুইটার।’


কেটির পরেই দ্বিতীয় অবস্থানে আছেন কানাডীয় সংগীত তারকা জাস্টিন বিবার। তার অনুসারীর সংখ্যা ৯ কোটি ৬৭ লাখ। এরপর আছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা। অনুসারীর সংখ্যা প্রায় ৯ কোটি ১০ লক্ষ। ৩ কোটি ২৪ লক্ষ অনুসারী নিয়ে অনেক পেছনে ৩৩তম অবস্থান গ্রহণ করেছেন বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।


বিবার্তা/জাকিয়া/যুথি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com