দেবের সঙ্গে ডেবিউ হওয়ায় আনলাকি রুক্মিণী
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ১৮:০৫
দেবের সঙ্গে ডেবিউ হওয়ায় আনলাকি রুক্মিণী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

রুক্মিণী মৈত্র। টালিগঞ্জের মডেলিং দুনিয়ার সফল মুখ। তবে শিগগিরই বড় পর্দায় অভিষেক ঘটছে তার। তার প্রথম ছবি ‘চ্যাম্প’ মুক্তি পাবে আগামী ২৩ জুন। এতে প্রিয় বন্ধু দেবের বিপরীতে অভিনয় করেছেন তিনি। যদিও দেব-রুক্মিণীর সম্পর্কের কথা এখন অনেকেই জানেন, তবুও তাদের মতে তারা শুধুই বন্ধু। কিন্তু বন্ধু হওয়া সত্ত্বেও দেবের সঙ্গে ডেবিউ হওয়ায় আনলাকি রুক্মিণী। নায়িকা নিজেই জানিয়েছেন এ কথা।


সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে রুক্মিণী বলেন, কখনও অভিনয় করব ভাবিনি। আর আজ আমার প্রথম ছবি ‘চ্যাম্প’ একটা ব্র্যান্ড। তবে আমি আনলাকি যে দেবের সঙ্গে ডেবিউ ছবিতে কাজ করেছি। কারণ আমি ভেবেছিলাম দেব আমাকে খুব প্যাম্পার করবে। ভালবেসে কাজ হবে। সহজ কলটাইম পাব। কিন্তু সে সব কিছুই হয়নি। উল্টে রোজ বকত।


নবাগত এই অভিনেত্রী বলেন, দেব এখন যা ফর্মে আছে। আমার বিশ্বাস এবং আশা করি এটা সকলেই মনে করেন, দেব এখন টপ ফর্মে রয়েছে। আমি নতুন তাই…(হাসি)। আবার একদিক থেকে আমি খুব লাকি যে দেবের সঙ্গে প্রথম ছবিটা করলাম।


রুক্মিণী আরও বলেন, মিমি, সায়ন্তিকা, কোয়েল আমাকে বলেছিল, দেব ইজ আ ব্রিলিয়ান্ট কো স্টার। এত হেল্প করবে…তখন আমি বুঝতেই পারিনি কী হেল্প করবে। পরে দেখলাম পারফরম্যান্সের বাইরেও ও এতটা হেল্প করে। যেটা একজন সুপারস্টারের থেকে পেলে খুব সাহস পাওয়া যায়।


চ্যাম্পের নায়িকা বলেন, আমার পারফরম্যান্সের পিছনে দেবের প্রচুর ক্রেডিট রয়েছে। যেমন প্রথমেই শিখিয়েছিল অ্যাঙ্গেল কনশাস না হতে। যেটা মডেল হলে স্বাভাবিক ভাবেই হয়ে যায়। গত ১০ বছর ধরে সেটা অভ্যেস হয়ে গিয়েছিল। এমনই সব ছোটখাট কিন্তু খুব গুরুত্বপূর্ণ জিনিস দেব বলেছে আমাকে। আবার মাঝে মাঝে খুব বকাবকিও করেছে। হয়তো ভালোর জন্যই বকত।


বিবার্তা/জাকিয়া/যুথি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com