ঈদে হানিফ সংকেতের ‘ভুলে ভেসে কূলে আসা’
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ১৩:২১
ঈদে হানিফ সংকেতের ‘ভুলে ভেসে কূলে আসা’
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রতি ঈদেই বর্ণাঢ্য ‘ইত্যাদি’র পাশাপাশি বরেণ্য নির্মাতা হানিফ সংকেত একটি নাটক নির্মাণ করে থাকেন। এবারও তিনি এটিএন বাংলার জন্য নির্মাণ করেছেন ঈদের বিশেষ নাটক ‘ভুলে ভেসে কূলে আসা’। প্রচারিত হবে ঈদের দিন রাত ৮টা ৫০ মিনিটে।


নাটকের গল্পে দেখা যাবে- কৃপণ ও লোভী প্রকৃতির এক ব্যক্তি আলী সাহেব লোভের বশবর্তী হয়ে তার দুই সন্তানকে বিত্তশালী পরিবারে বিয়ে দিয়েছেন। বিয়ের পর দুই স্ত্রীর কারণে আলী সাহেবের দুই সন্তানের মধ্যে দুরত্ব বাড়তে থাকে। এই বাড়িতে প্রায়শই আগমন ঘটে দুই পরিবারের দু’জন মানুষের। একজন ফুফু আর একজন মামা। এদের কারণেই আলী সাহেবের পরিবারে ঘটতে থাকে নানান ঘটনা।


নাটকটিতে আলী সাহেবের চরিত্রে এটিএম শামসুজ্জামান এবং তার স্ত্রী’র চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন আহমেদ রুবেল, মীর সাব্বির, জিয়াউল ফারুক অপূর্ব, তানিয়া আহমেদ, জাকিয়া বারী মম, সারিকা, আফজাল শরীফ ও নজরুল ইসলাম।



‘ভুলে ভেসে কূলে আসা’ নাটকটির দুশ্যধারণ হয়েছে মিরপুরের ফাগুন অডিও ভিশনের নিজস্ব কমপ্লেক্সে। নাটকের সূচনা সঙ্গীতের কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান। সঙ্গীতায়োজন করেছেন ফরিদ আহমেদ।


এ প্রসঙ্গে এটিএন কর্তৃপক্ষ জানায়, প্রতিবারই হানিফ সংকেতের নাটকে আমাদের দর্শক থাকে বেশি। ঈদের দিনের ব্যস্ততা সত্ত্বেও দর্শকরা এই নন্দিত নির্মাতার নাটক দেখেন। কারণ সবাইকে সব চ্যানেলে একাধিকবার দেখা গেলেও ঈদের দিন হানিফ সংকেতের নাটক দেখা যায় শুধুমাত্র এটিএন বাংলায়। তাই আমাদের বিশ্বাস বরাবরের মত এবারও এসময় এটিএন বাংলার দর্শক থাকবে সবচেয়ে বেশি।


বিবার্তা/অভি/যুথি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com