নতুন ধারাবাহিকে স্নিগ্ধা শ্রাবণ
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৭, ০০:৪৯
নতুন ধারাবাহিকে স্নিগ্ধা শ্রাবণ
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ছোটপদার্য় এই প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে সম্ভাবনাময় একজন অভিনেত্রীতে পরিণত করেছেন স্নিগ্ধা শ্রাবণ। সকাল আহমেদের নির্দেশনায় স্নিগ্ধা নতুন ধারাবাহিক ‘বাবুই পাখির বাসা’তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।


এরইমধ্যে স্নিগ্ধা অভিনীত এই ধারাবাহিকটি এটিএন বাংলায় প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৯.১৫ মিনিটে প্রচারও হচ্ছে। এতে অভিনয় প্রসঙ্গে স্নিগ্ধা শ্রাবণ বলেন, ‘সকাল ভাইয়ার প্রতি কৃতজ্ঞ যে তিনি আমাকে ধারাবাহিকটিতে খুব চমৎকার একটি চরিত্রে কাজ করার সুযোগ করে দিয়েছেন। নাটকে যারা আমার সহশিল্পী আছেন তারা প্রত্যেকেই আমাকে খুব সহযোগিতা করছেন। নাটকটিতে অভিনয় করে আমি তৃপ্ত।’


অভিনেত্রী হবার মনোবাসনা নিয়েই স্নিগ্ধা অভিনয়ের আঙ্গিনায় পা রেখেছিলেন। যে কারণে নিজের অভিনয়ের ভিত শক্ত করেই নিজেকে অভিনয়ের সাথে সম্পৃক্ত করেছেন।


এদিকে এরইমধ্যে স্নিগ্ধা সৈয়দ শাকিলের নির্দেশনায় নতুন ধারাবাহিক নাটক ‘সোনার শেকল’-এর কাজ শুরু করেছেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন শাহাদাত, হোসেন, অপূর্ব ও উর্মিলা শ্রাবন্তী কর। ‘মলি’ নামের একটি চ্যালেঞ্জিং চরিত্রে এই ধারাবাহিকে অভিনয় করছেন স্নিগ্ধা।


স্নিগ্ধা বলেন, ‘এর আগে শাকিল ভাইয়ের শান্তি অধিদপ্তর নাটকে কাজ করেছি। কাজটি করে নতুন অভিনেত্রী হিসেবে বেশ সাড়া পেয়েছি আমি। নতুন ধারাবাহিকটির চরিত্র নিয়ে আমি বেশ সন্তুষ্ট। আশাকরি এই ধারাবাহিকটি প্রচারে এলে দর্শকের ভালোলাগবে।’


২০১২ সালের শেষপ্রান্তে ‘দৃষ্টিপাত নাট্যসংসদ’র সাথে নিজেকে সম্পৃক্ত করেন স্নিগ্ধা শ্রাবণ। এই দলের হয়ে দুটি নাটকে এরপর থেকে নিয়মিত অভিনয় করে নিজেকে অভিনয়ে পারদর্শী করে তুলেন তিনি। ‘দৃষ্টিপাত নাটসংসদ’ প্রযোজিত ‘নাগর আলীর কিচ্ছা’ ও ‘কয়লা রঙের চাদর’ নাটক দুটিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন স্নিগ্ধা শ্রাবণ।


‘নাগর আলী কিচ্ছা’র চারটি নারী চরিত্রেই ধাপে ধাপে তিনি অভিনয় করেছেন এবং ‘কয়লা রঙের চাদর’ নাটকে তিনি অভিনয় করেন সাথী চরিত্রে। দুটি নাটকই রচনা ও নির্দেশনা দেন ম আ সালাম।


এর বাইরে স্নিগ্ধা শ্রাবণ পথ নাটক ‘জোড়াতালি’তেও অভিনয় করেন। এটি রচনা করেছেন ম আ সালাম এবং নিদের্শনা দেন কাজী আনিস। এই নাটকে একজন ‘বীরাঙ্গনা’র চরিত্রে স্নিগ্ধার অভিনয় সবসময়ই প্রশংসিত হয়ে আসছে।


অভিনয়ের সুবাদেই স্নিগ্ধা শ্রাবণ কাজ করার সুযোগ পান জুয়েল মাহমুদের নির্দেশনায় ধারাবাহিক নাটক ‘আকাশ মেঘে ঢাকা’ এবং ‘বধু কেন মন বুঝেনা’তে কাজ করার। স্নিগ্ধার ভীষণ ইচ্ছে তার রূপালী পর্দায় কাজ করার। আর এ জন্যই অভিনয়ে নিজেকে পারদর্শী করে তুলছেন।


বিবার্তা/অভি/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com