এ কি চেহারা হয়েছে মাধুরীর!
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:০৪
এ কি চেহারা হয়েছে মাধুরীর!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের ডাকসাইটে সুন্দরীদের এক জন মাধুরী দীক্ষিত। ক্যামেরার সামনে প্রসাধনহীন অবস্থায় সচরাচর তাকে দেখা যায় না। কিন্তু ১৬ ফেব্রুয়ারি বান্দ্রায় স্বামী শ্রীরাম নেনের সঙ্গে যখন তিনি ধরা পড়লেন ক্যামেরার সামনে, তখন তার চেহারায় মেক-আপের ছিটেফোঁটাও নেই। একেবারে সাদামাটা সাজ-পোশাকেই বেরিয়েছিলেন স্বামীর সঙ্গে।

 

কিন্তু হাজার হোক তিনি মাধুরী। তার একটি ঝলককে ক্যামেরাবন্দি করতে ক্যামেরা নিয়ে বসে থাকেন ফোটোগ্রাফাররা। গাড়ির কাঁচ ভেদ করে যখনই সিটে বসা নায়িকাকে দেখতে পান তারা, অমনি ঝলসে ওঠে ক্যামেরার ফ্ল্যাশ। দৃশ্যতই অপ্রস্তুত হয়ে পড়েন নেনে-ঘরণী। নিজের এই জৌলুশহীন চেহারাকে আড়াল করার জন্য মুখের সামনে হাত মেলে ধরেন তিনি। কিন্তু ফোটোগ্রাফাররা বেপরোয়া। তারা খচাখচ লেন্সবন্দি করতে থাকেন মাধুরীকে। 

 

 

মেক-আপহীন মাধুরীর সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে সময় লাগেনি। এমনিতেই ২০১৪ সালের ‘গুলাব গ্যাং’র পরে আর রুপালি পর্দায় দেখা যায়নি মাধুরীকে। ক্যামেরার সামনেও খুব বেশি আসেননি তিনি। ফলে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে কেমন দেখতে হয়েছেন তিনি, তা নিয়ে কৌতূহল ছিলই। মেকআপহীন ছবি দেখে অনেকের কাছেই অচেনা লেগেছে তাকে। অবশ্য অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন মতও প্রকাশ করেছেন, মেক-আপ থাকুক বা না-থাকুক, মাধুরী সব সময়ই সুন্দরী। 

 

বিবার্তা/নিশি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com