নীরবে দেশের ২ সিনেমা হলে মুক্তি পেলো ‘রবিবার’
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩৮
নীরবে দেশের ২ সিনেমা হলে মুক্তি পেলো ‘রবিবার’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিতের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা জয়া আহসান। অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ সিনেমাটি কলকাতার বিভিন্ন সিনেমা হলে গত বছরের ২৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে।


নতুন বছরের শুরুতেই বাংলাদেশেও এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু পায়নি। আমদানি-রপ্তানি নীতিমালাজনিত সমস্যার কারণে বছরের শুরুতে মুক্তি দেয়া সম্ভব হয়নি ছবিটি।


শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বাংলাদেশের মাত্র দুটি সিনেমা হলে কোনো প্রকার প্রচার-প্রচারণা ছাড়াই মুক্তি পেয়েছে ‘রবিবার’। সাফটা চুক্তির মাধ্যমে সিনেমাটি বাংলাদেশে আমদানি করছে অ্যাকশন কাট এন্টারটেনমেন্ট।


প্রতিষ্ঠানটির কর্ণধার অনন্য মামুন জানান, ‘রবিবার’ সিনেমাটি আগেই মুক্তির পরিকল্পনা ছিলো। তবে সেন্সর থেকে ছাড়পত্র পেয়েছি ১৯ ফেব্রুয়ারি। এরপর শুক্রবার (২১ ফেব্রুয়ারি) মুক্তির জন্য আবেদন করা হয়। মুক্তির অনুমতি পাওয়ার পর শুধুমাত্র ঢাকার বাইরে মুক্তি দেওয়া হয়েছে সিনেমাটি। তবে ২৮ ফেব্রুয়ারি থেকে বড় পরিসরে বেশি সিনেমা হলে মুক্তি দেওয়া হবে সিনেমাটি।


জানা গেছে, সিনেমাটি শেরপুর ও কক্সবাজারের দুইটি সিনেমা হলে মুক্তি পেয়েছে। নামমাত্র সিনেমাটি মুক্তি দেওয়ার কারণে নিদিষ্ট কোন দুই হলে সিনেমাটি মুক্তি পেয়েছে সেই তথ্য নেই অ্যাকশন কাট এন্টারটেনমেন্টের কাছে।


ছবিতে প্রসেনজিৎ অভিনয় করেছেন অসীমাভর চরিত্রে আর জয়াকে দেখা যাবে সায়নীর ভূমিকায়। রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্পে নির্মিত ছবিটিতে আছে আবেগ ও থ্রিলারের মিশ্রন।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com