অক্ষয়-সারা-ধনুশ! ত্রিকোণমিতি জমে ক্ষীর?
প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২০, ১৬:১৯
অক্ষয়-সারা-ধনুশ! ত্রিকোণমিতি জমে ক্ষীর?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

একেই বলে কপাল! মাঝে সারা আলি খান। তার দুই গালে চুম্বনে অক্ষয় কুমার আর দক্ষিণী সুপারস্টার ধানুশ।ছবি দেখে হাঁ সমস্ত অনুরাগী। প্রশ্ন ছুঁড়েছেন অনেকেই, কার চুমু বেশি মিষ্টি? উত্তরে তার থেকেও বেশি মিষ্টি করে হেসেছেন নায়িকা। তবে তিনি যে বেশ তারিয়ে তারিয়ে বিষয়টি উপভোগ করছেন, বলাই বাহুল্য। পুরোটাই ছবিও ঘটছে পরিচালক আনান্দ এল রাই-এর আগামী ছবি আতরাঙি রে-তে।সারা, ধনুশ ছবির মুখ্য চরিত্রাভিনেতা।


আক্কিকে দেখা যাবে স্পেশ্যাল রোলে। একের পর এক হিট ছবি উপহার যিনি দিচ্ছেন তিনি হঠাৎ কেন স্পেশ্যাল রোলে অভিনয় করতে গেলেন? সাক্ষাৎকারে অক্ষয়ের জবাব, প্রথমত, ছবির পরিচালক আনন্দ এল রাই। যার সঙ্গে কাজের ইচ্ছে তার অনেক দিনের। দ্বিতীয়ত, ছবির চিত্রনাট্য তাকে এতটাই টেনেছে যে তিনি না বলতে পারেননি। তৃতীয়ত, এই সুযোগে সারা আর ধনুশের সঙ্গেও কাজ করতে পারবেন।


অক্ষয়ের আরো দাবি, এই ছবির ইউএসপি সারা আর ধনুশের নতুন জুটি। দর্শকেরা এক জুটি দেখতে দেখতে যখন ক্লান্ত হয়ে যান তখনই এই ধরনের পরীক্ষা-নীরিক্ষা চোখকে আরাম দেয়। তাই এই ছবিতে কাজের সুযোগ পেতেই তাকে কাজে লাগিয়েছেন।


ছবি শেয়ার করেছেন সারাও। ইনস্টায় ছবি পোস্ট করে জানিয়েছেন, ‘আমার পরের ছবি। সত্যিই আমি ভাগ্যবতী। ধনুশ আর অক্ষয় কুমারের মতো দুই প্রতিভাবান অভিনেতার সাথে কাজ করতে পেরে। একই সঙ্গে আনন্দ এল রাইয়ের মতো পরিচালকের সঙ্গে কাজ করতে মুখিযে থাকেন সবাই। সুরের দায়িত্বে রয়েছেন এ আর রহমান। কাকে ছেড়ে কার প্রশংসা করি! খুব ভাগ্যবান না হলে এমন কিংবদন্তিদের সঙ্গে কেরিয়ারের শুরুতেই কাজের সুযোগ পান না সবাই।’


একে দুই নায়কের মনোযোগ একসঙ্গে কেড়েছেন সারা তার আগামী ছবিতে। পাশাপাশি, ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে সারার 'লাভ আজকাল'। সব মিলিয়ে সারার বৃহস্পতি তুঙ্গে। আহ্লাদে আটখানা অভিনেত্রীর কথায়, আনন্দ সামলে রাখতে পারছেন না। ভীষণ উত্তেজিত সব মিলিয়ে। সূত্র: এনডিটিভি বাংলা


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com