‘রাধে’ সিনেমায় ২০ মিনিটের জন্য খরচ ৭.৫ কোটি
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২০, ১৭:৪৯
‘রাধে’ সিনেমায় ২০ মিনিটের জন্য খরচ ৭.৫ কোটি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড সুপারস্টার সালমান খানের পরবর্তী সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। এই সিনেমার একটি ফাইটিং দৃশ্যে অভিনয়ের জন্য ৭.৫ কোটি রুপি খরচ হয়েছে।


মিড-ডে জানিয়েছে, সিনেমাটির ক্লাইমেক্সে সালমান খান ও রণদীপ হুদার ফাইটিং দৃশ্য দেখা যাবে। পুরো দৃশ্যটি ‘ক্রোমা কি টেকনোলজি’-তে শুটিং হচ্ছে, যেখানে ভিজ্যুয়াল ইফেক্টের (ভিএফএক্স) কাজই বেশি।


২০ মিনিটের এই দৃশ্যে দুই অভিনেতার মধ্যে লড়াই দেখাতে চাইছেন পরিচালক প্রভুদেবা। যখন সালমান এবং প্রভুদেবা ভিএফএক্স টিমের সঙ্গে এ বিষয়ে আলোচনা করেন, তারা জানিয়েছেন, এতে সাড়ে ৭ কোটি রুপি খরচ হবে। সালমান খরচের ব্যাপারে আপত্তি জানাননি।


‘ক্রোমা কি’ পদ্ধতিতে শুটিং খুব ব্যয়বহুল। শুধু বড় বাজেটের নির্মাতারাই এই পদ্ধতিতে শুটিং করে। সম্প্রতি বাহুবলি: দ্য বিগিনিং এবং এর সিক্যুয়েলে এই প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এই পদ্ধতিতে নীল অথবা সবুজ ব্যাকগ্রাউন্ডের জন্য খুব বেশি খরচ হয় না, তবে লাইটিংয়ের বিষয়টি ব্যয়বহুল। এরপর ভিএফএক্সের বিষয়টি আসে, যেখানে পছন্দ মতো জায়গা ব্যবহার করা যায়।


রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমায় আরো অভিনয় করছেন, দিশা পাটানি, জ্যাকি শ্রফ প্রমুখ। চলতি বছর ঈদুল ফিতরে এই সিনেমা মুক্তি পাবে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com