শেষ হলো ‘মিশন এক্সট্রিম’র দ্বিতীয় পর্বের শুটিং
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২০, ২২:৩২
শেষ হলো ‘মিশন এক্সট্রিম’র দ্বিতীয় পর্বের শুটিং
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’ এর দুই পর্বের শুটিং সম্পন্ন হয়েছে। নির্মাতারা জানিয়েছেন, শিগগির দুই পর্বের ডাবিং শুরু হবে। প্রথম পর্ব মুক্তি পাবে ঈদুল ফিতরে তবে দ্বিতীয় পর্বের মুক্তির তারিখ পরে ঘোষণা করা হবে।


রবিবার (১৯ জানুয়ারি) রাতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সিক্যুয়েলের শুটিং শেষ হয়। শুটিংয়ের শেষ দিন সিনেমাটির পক্ষ থেকে টিমের সদস্যদের নিয়ে ‘ক্যামেরা ক্লোজিং সিরিমোনি’র আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশের বিশেষায়িত ইউনিট সিটিটিসি’র প্রধান মনিরুল ইসলাম। এর আগে গত বছর প্রথম পর্বের শুটিং সম্পন্ন হয়।


সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ যৌথভাবে পরিচালনা করছেন সিনেমা দুটি।‘মিশন এক্সট্রিম’ প্রথম পর্বের নাম হলেও এর সিক্যুয়েলের নাম এখনো জানানো হয়নি।


অনুষ্ঠানে সিটিটিসি মনিরুল ইসলাম বলেন, ‘ঢাকা অ্যাটাক এবং ‘মিশন এক্সট্রিম’ সিনেমা নির্মাণে যারা নিরলস পরিশ্রম করেছেন তাদের সবাইকে সাধুবাদ জানাই। সেসঙ্গে এসব সিনেমায় পুলিশের সত্যিকারের কিছু চ্যালেঞ্জ বস্তুনিষ্ঠভাবে তুলে ধরার জন্যও কৃতজ্ঞতা প্রকাশ করছি।


সানী সানোয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আরেফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মাজনুন মিজান, এহসান রহমান, দীপু ইমাম, সাজ্জাদুল ইসলাম সায়েমসহ সিনেমাটির টিমের সদস্যরা।


আরেফিন শুভ বলেন, ‘মিশন এক্সট্রিম’ নিয়ে আমাদের দীর্ঘদিনের এই পরিশ্রম এবং ত্যাগ তখনই সার্থক হবে যখন দর্শকরা এটি পছন্দ করবেন। কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটির নির্মিত হচ্ছে।


বিবার্তা/এসএ/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com