আবারো বাংলা সিনেমায় বিদ্যা বালান
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২০, ১৫:৫০
আবারো বাংলা সিনেমায় বিদ্যা বালান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। জন্মসূত্রে তিনি দক্ষিণী হলেও মনে প্রাণে বাঙালি। ক্যারিয়ারের শুরুতেও তিনি অভিনয় করেছিলেন বাংলা সিনেমায়। পরিচালক গৌতম হালদারের ‘ভালো থেকো’ সিনেমা ছিল সেটি। ওই সিনেমাতে অভিনয় করেই চলচ্চিত্রে অভিষেক হয় তার। নতুন খবর হচ্ছে দীর্ঘ দিন পর আবারো তিনি বাংলা সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন।


বাংলার প্রতি, বাঙালির প্রতি বিদ্যার দরদ অনেক। বিভিন্ন সাক্ষাৎকারে বার বার তিনি এ কথা বলেছেন। এমনকি তিনি রবীন্দ্রনাথের কবিতা ও গান বেশ পছন্দ করেন।


বলিউডে যখন বিদ্যা প্রথম সিনেমা করেন সেটিও ছিল একজন বাঙালি পরিচালকের। পরিচালক প্রদীপ সরকারের সিনেমা ‘পরিণীতা’ ছিল সেটি। ওই সিনেমা বিদ্যাকে বলিউডে এনে দেয় নতুন পরিচিতি। তারপর অবশ্য আর তাকে পেছনে তাকাতে হয়নি।


শোনা যাচ্ছে, আবারো বাংলা সিনেমাতে অভিনয় করতে চলেছেন এ অভিনেত্রী। সিনেমাটি পরিচালনা করবেন শৈবাল বন্দ্যোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায়।


শৈবাল- লীনার এই সিনেমার গল্প একেবারে সাম্প্রতিক। অনেক মেয়েই নিজের কিংবা পরিবারের পছন্দে বিদেশে চাকরি করেন- এমন পাত্রকে বিয়ে করেন। বিয়ের পর বিদেশে গিয়ে তারা অনেক সময় নিপীড়ন ও অত্যাচারিত হন। অনেক আশা নিয়ে নতুন সংসারের স্বপ্ন নিয়ে বিদেশে গেলেও বাস্তবে ঘটে উল্টো। তাদের হ্যাপি ফ্যামিলি আ্যলবামের পেছনে থেকে যায় অজানা অনেক কথা, যা বলা হয় না। সিনেমাতে এমন নারীর জীবন কাহিনি তুলে ধরবেন শৈবাল-লীনা।


সব ঠিক থাকলে এ বছরের মাঝামাঝি বা শেষের দিকে শুরু হবে সিনেমার শুটিং।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com