প্রথম বিবাহবার্ষিকীতে বিশেষ পরিকল্পনা রণবীর-দীপিকার
প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৯, ১১:০৬
প্রথম বিবাহবার্ষিকীতে বিশেষ পরিকল্পনা রণবীর-দীপিকার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত বছর ১৪ নভেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন। আগামীকাল তাদের প্রথম বিবাহবার্ষিকী। সেই উপলক্ষে বিশেষ পরিকল্পনাও রয়েছে তাদের।


বিয়ের পর থেকেই বড় অনুষ্ঠান কিংবা কোনো বিশেষ পার্বণ, ব্যক্তিগত পরিসরেই উদ্‌যাপন করেছেন দুজনে। মূলত পরিজনদের সঙ্গে নিয়ে। এ বারেও তার অন্যথা হবে না বলেই শোনা যাচ্ছে। কোনো প্রাইভেট বিচে নিভৃতযাপন নয়, বরং দীপিকা-রণবীর ঠিক করেছেন, নিজেদের বিশেষ দিনটিতে দুই পরিবারকে আরো কাছাকাছি নিয়ে আসবেন।


আগামীকাল পাড়ুকোন এবং ভবনানী পরিবার একসঙ্গে পাড়ি দিচ্ছেন কয়েকটি ধর্মীয় স্থানে। প্রথমে তিরুপতি বালাজি, পরে পদ্মাবতী মন্দিরে যাবেন তারা। তার পরের দিন অমৃতসরের স্বর্ণমন্দির রয়েছে তাদের দর্শনীয় স্থানের তালিকায়। সে দিনই আবার মুম্বাইয়ে ফিরে আসবেন রণবীর-দীপিকা। দুই তারকার বিয়ে দেশের উত্তর ও দক্ষিণী সংস্কৃতির মেলবন্ধনও বটে। সেটিই উদযাপিত হবে তাদের প্রথম বিবাহবার্ষিকীতে।


তবে শুভদিনটি এগিয়ে এলেও সম্প্রতি জ্বরে কাবু হয়ে পড়েছেন দীপিকা। প্রিয় বন্ধুর বিয়েতে গিয়ে এতটাই মজা করেছেন যে, অসুস্থ হয়ে পড়েছেন নায়িকা। বিছানায় শুয়ে নিজের ছবিও দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে আশা করা যায়, শিগগিরই সুস্থ হয়ে আনন্দে শামিল হতে পারবেন তিনি।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com