ট্রেন দুর্ঘটনায় তারকাদের শোক
প্রকাশ : ১২ নভেম্বর ২০১৯, ১৯:৫২
ট্রেন দুর্ঘটনায় তারকাদের শোক
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় যাত্রীবাহী দু্ই ট্রেনের সংঘর্ষে ১৬ জন নিহত এবং আরো অনেকে আহত হয়েছে। মঙ্গলবার (১২ নভেম্বর) ট্রেন দুর্ঘটনায় শোক জানিয়েছে প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতিসহ অনেকে। বাদ যাননি শোবিজ তারকারাও।


ট্রেন দুর্ঘটনায় আহত হওয়া একজন শিশুর স্বজনদের পরিচয় পাওয়া যাচ্ছিল না। অবশেষে পাওয়া যায় তার স্বজনদের পরিচয়। তার পরিচয় পাওয়ার পর স্রষ্টার কাছে কৃতজ্ঞতা জানিয়ে কণ্ঠশিল্পী আসিফ আকবর ফেসবুকে লিখেন, আলহামদুলিল্লাহ!বাচ্চাটির পরিচয় মিলেছে। সাথে আঘাতপ্রাপ্ত বাচ্চার দাদীর পরিচয়ও মিললো। পরিবারের লোকজনের সাথে যোগাযোগ হয়েছে, তারা কুমিল্লা থেকে ব্রাহ্মণবাড়িয়ার পথে।


নায়ক অনন্ত জলিল ফেসবুকে লিখেন, ‘অনাকাঙ্ক্ষিত কোনও মৃত্যুই আমাদের কারও কাছে কাম্য নয়। আর আজকে ট্রেন দুর্ঘটনাটি তো আমাদের সবাইকে স্তম্ভিত করে দিয়েছে। নিহতের সংখ্যা যেটাই হোক। আমরা, বিশেষ করে আমি এমন মৃত্যুর সংবাদ শুনতে চাই না। দুর্ঘটনায় নিহত ছাড়াও অসংখ্য যাত্রী আহত হয়েছেন। আশা করি সরকার আহত যাত্রীদের পাশে থাকবেন, পাশাপাশি আমরাও আমাদের সাধ্য মত আহতদের পাশে দাঁড়াবো। আর নিহতদের মাগফেরাতের জন্য স্রষ্ঠার নিকট প্রার্থনা করবো। এমন সংবাদ যেনো আর না শুনতে হয়। আমি সেই কামনিই করবো।'


চিত্রনায়ক বাপ্পি চৌধুরী তার ফেসবুক পেজে লেখেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মন্দবাগে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহত সকলের আত্মার শান্তি কামনা করছি। সেই সঙ্গে শোকাহত পরিবারের প্রতি রইলো সমবেদনা। আহতরা দ্রুত সুস্থ হয়ে উঠুক। এমন দুর্ঘটনা আর দেখতে চাইনা। চলাচলের সকল পথ নিরাপদ হোক।


মোশাররফ করিম লিখেন ‘তূর্ণা নিশীথা ও উদয়ন ট্রেনের দুর্ঘটনায় নিহত ও আহত সব পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা। আল্লাহ সবাইকে হেফাজত করুন।


চিত্রনায়ক সাইমন সাদিক তার ফেসবুকে লিখেছেন, এমন দুর্ঘটনা থেকে আল্লাহ সবাইকে হেফাজত করুন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com