বিয়ের পিঁড়িতে বসছেন সাবিলা
প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৯, ০৯:৩৯
বিয়ের পিঁড়িতে বসছেন সাবিলা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় তারকা সাবিলা নূর। বিয়ের কথা নিজেই গণমাধ্যমকে জানিয়েছেন তিনি। সোমবার (১৪ অক্টোবর) সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন সাবিলা। ২৫ অক্টোবর ঢাকায় তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।


সাবিলার হবু বর নেহাল সুনন্দ তাহের পেশায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী। তিন বছর আগে বন্ধু তৌসিফের মাধ্যমে নেহালের সাথে পরিচয় হয় তাদের।


বছরখানেক আগে সাবিলার মায়ের কাছে তার মেয়েকে বিয়ের প্রস্তাব দেন নেহাল।


সাবিলা বলেন, মাস তিনেক আগে আমাদের দুই পরিবার বিয়ে নিয়ে আনুষ্ঠানিক কথাবার্তা বলেছে। ২৫ অক্টোবর বিয়ে। তার আগের দিন ঢাকার একটি ক্লাবে আমাদের গায়েহলুদ অনুষ্ঠানের আয়োজন করা হবে। ২৭ অক্টোবর হবে বউভাত।


এ তারকা বলেন, আমার কঠিন সময়েও আমার পাশে ছিল নেহাল। তাকেই জীবনসঙ্গী হিসেবে পেতে যাচ্ছি। ভক্তদের কাছে আমাদের নতুন জীবনের জন্য দোয়া চাই।


চাঁদপুরের ছেলে নেহাল। বাংলাদেশ বেতারের সাবেক উপমহাপরিচালক মরহুম আবু তাহেরের একমাত্র ছেলে। মা মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্বে আছেন। দুই ভাইবোনের মধ্যে নেহাল ছোট।


অন্যদিকে চট্টগ্রামের মেয়ে সাবিলার বাবা তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নুরুল করিম। দুই বোন আর এক ভাইয়ের মধ্যে সাবিলা সবার ছোট।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com