তরুণীকে লাঞ্ছিতের খবরটি মিথ্যা: খসরুর
প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৯, ২০:৩৬
তরুণীকে লাঞ্ছিতের খবরটি মিথ্যা: খসরুর
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মদ খেয়ে মাতাল অবস্থায় আফিয়া চৌধুরী নামের এক বাংলাদেশী তরুণীকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে জনপ্রিয় অভিনেতা স্বাধীন খসরুর বিরুদ্ধে।


জ্যাকসন হাইটসের পাশে রুজভেল্ট অ্যাভিনিউ ও ৭৯ স্ট্রিটের রুমান্টিকা নামের একটি স্প্যানিশ বারের সামনে গত বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে এমনটা ঘটেছে বলে গণমাধ্যমে খবর বেরিয়েছে। তবে সংবাদটি মিথ্যা দাবি করে এর নিন্দা জানিয়েছেন অভিনেতা স্বাধীন খসরু।


শুক্রবার (৪ অক্টোবর) ফেসবুকে খসরু লিখেছেন, আমাকে নিয়ে কয়েকটা অনলাইন পত্রিকায় মিথ্যা, বানোয়াট খবর প্রকাশিত হয়েছে। সময় উল্লেখ করা হয়েছে সকাল সাড়ে ১০টা, ৩ অক্টোবর। ওই সময় আমি “নিউইয়র্ক প্রথম আলো আড্ডা” শেষে যাই বাংলা চ্যানেলের লাইভ অনুষ্ঠানে। ওই অনুষ্ঠানে আমার সঙ্গে ছিলেন গায়ক সেলিম চৌধুরী, ইশতিয়াক রুপু আহমেদ। উপস্থাপক ছিলেন শামীম আল আমিন।


সবশেষে এই অভিনেতা লিখেছেন, এমনকি উল্লেখ করা হয়েছে, আমার সাথে কথা বলা হয়েছে। এ ব্যাপারে কেউ আমার সাথে কথা বলেনি। আমি এর তীব্র নিন্দা আর প্রতিবাদ জানাচ্ছি।


হুমায়ূন আহমেদের নাটক-সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পাওয়া অভিনেতা স্বাধীন খসরু অনেকদিন ধরেই অভিনয়ে অনিয়মিত। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বাস করছেন।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com