ফের গুঞ্জন, মা হচ্ছেন দীপিকা!
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১১:২৭
ফের গুঞ্জন, মা হচ্ছেন দীপিকা!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন বিয়ে করেছেন এক বছরও হয়নি। গত বছরের ১৪ নভেম্বর ইতালির কোমো লেকের ধারে বসেছিল তাদের বিয়ের আসর। এরই মধ্যে দুইবার গুঞ্জন ছড়িয়েছে যে, দীপিকা মা হতে চলেছেন।


প্রথম গুঞ্জনটি ছড়িয়েছিল গত মে মাসে নিউ ইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট-এ অনুষ্ঠিত মেট গালার মঞ্চ থেকে। সেখানে তোলা একটি ছবি নায়িকা তার ইনস্টাগ্রামে পোস্ট করার পর ভক্তরা মন্তব্য করেছিলেন, দীপিকা অন্তঃসত্ত্বা। তিনি মা হতে চলেছেন।


সেবার ভক্তদের এমন গুঞ্জনকে সরাসরি উড়িয়ে দেয় দীপিকার ঘনিষ্ঠ একটি সূত্র। তারা দাবি করেন, দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি খুবই হাস্যকর। ক্যামেরার অ্যাঙ্গেল এবং একটু টাইট পোশাক পরার কারণে ছবিতে তার পেটের দিকটা ওরকম মনে হয়েছে।


এবার নতুন গুঞ্জনটি ছড়িয়ে গত বুধবার মুম্বাইয়ের ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি বা আইফা অ্যাওয়ার্ডের ২০তম আসরের মঞ্চ থেকে। সেখানে সবুজ গালিচায় দ্যুতি ছড়ান দীপিকা। এ অনুষ্ঠানের কিছু ছবিকে ঘিরেই শুরু হয়েছে নতুন গুঞ্জন।


অনুষ্ঠানে হালকা বেগুনি রঙের একটি গাউন পরে হাজির হন দীপিকা। সেই ছবিগুলো ইনস্টাগ্রামে প্রকাশের পর থেকেই নানা মন্তব্য নেটিজেনদের। ছবিগুলোতে দীপিকার ‘বেবি বাম্প’ দেখা যাচ্ছে বলে মন্তব্য করেন তার ভক্তরা। তবে নতুন এ গুঞ্জন সম্পর্কে এখনো কেউ মুখ খোলেননি।


আইফার ২০তম আসরে হিন্দি সিনেমার গত ২০ বছরের পরিপ্রেক্ষিতে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতেন দীপিকা পাড়ুকোণ। বলিউড বাদশাহ শাহরুখ খানের বিপরীতে ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির জন্য তার হাতে এ পুরস্কার তুলে দেয়া হয়।


বর্তমানে দীপিকা কবির খান পরিচালিত ‘৮৩’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। ছবিটি ভারতীয় ক্রিকেটের ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক কপিল দেবের বায়োপিক। সেখানে কপিল দেব চরিত্রে অভিনয় করছেন দীপিকার স্বামী রণবীর সিং। এ ছবিতে তারা স্বামী-স্ত্রীর চরিত্রে।


এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে দীপিকার ‘ছপাক’ নামে একটি ছবি। মেঘনা গুলজার পরিচালিত এ ছবিতে নায়িকাকে দেখা যাবে এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে। ছবিটি ২০২০ সালের জানুয়ারিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে। বিয়ের পর এটি দীপিকার প্রথম ছবি।


বিবার্তা/এরশাদ/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com