লন্ডনে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন ইরফান খান
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৩
লন্ডনে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন ইরফান খান
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীর্ঘদিনের অসুস্থতা সামলে ফের রুপালী পর্দায় ফিরেছেন ইরফান খান। কিছুদিন আগেই নতুন ছবি ‘আংরেজী মিডিয়াম’-এর শ্যুটিং শেষ করেছেন তিনি। সম্প্রতি মুম্বাই এয়ারপোর্টে তোলা ইরফানের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


তাতে দেখা যাচ্ছে হুইল চেয়ারে করে এয়ারপোর্ট ছাড়ছেন ইরফান। তার পরনে কালো পোশাক, মুখ প্রায় ঢাকা কালো কাপড় ও মাথার টুপিতে। সামনে আসতেই ভাইরাল হয়ে যায় এই ছবি। হুইল চেয়ারে নায়ককে দেখে বিব্রত হয়ে পড়ে তার ভক্তরা।


এরপরে ইরফানের মুখপাত্র জানান, একটি অস্ত্রোপচারের জন্য লন্ডন যেতে হয়েছিল অভিনেতাকে। সফলভাবেই হয়ে গেছে সেই অস্ত্রোপচার। আপাতত বাড়ি ফিরতে চেয়েছেন ইরফান আর তাই মুম্বাই প্রত্যাবর্তন। এখন কিছুদিন বিশ্রাম করবেন তিনি। ইরফানের তরফ থেকে সবরকমের সহযোগিতা ও সাহায্যের জন্য ধন্যবাদ জানানো হয় সংবাদমাধ্যমকে।


৫২ বছরের অভিনেতার এই ছবি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই বিভিন্ন মন্তব্য করেন তার ভক্তরা। কেউ কেউ তার আরোগ্য কামনা করেন আবার কেউ কেউ প্রশ্ন তোলেন, যদি তিনি স্বাচ্ছন্দ্যবোধ না করেন তবে কেন এই মুহূর্তের ভিডিও রেকর্ডিং করা হলো? এপ্রিল মাসে নিজের অসুস্থতার কথা লিখে তার পাশে থাকার জন্য ভক্তদের জানিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন ইরফান খান।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com