হঠাৎ ঢাকায় আসছেন ঋতুপর্ণা
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩২
হঠাৎ ঢাকায় আসছেন ঋতুপর্ণা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কলকাতার জনপ্রিয় নব্বই দশকের অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ঢাকাই সিনেমাতেও তিনি প্রিয়মুখ। মান্না, আমিন খানদের সঙ্গে তিনি অভিনয় করছেন এবং অনেক জনপ্রিয়তাও পেয়েছেন। রিয়াজ-ফেরদৌসদের সঙ্গে তাকে দেখা গেছে কখনো যৌথ প্রযোজনায় কখনো বা কলকাতার একক সিনেমায়।


সর্বশেষ তিনি ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের নায়ক আরিফিন শুভ’র সঙ্গে জুটি বেঁধেছেন। একটি ছবি ঢাকার, অন্যটি কলকাতার।


নতুন খবর হলো আবারো ঢাকাই ছবিতে কাজ করতে চলেছেন গুণী এই অভিনেত্রী। পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘জ্যাম’ ছবিতে অভিনয় করবেন তিনি। এখানে তার সঙ্গে আরো অভিনয় করবেন আরিফিন শুভ, ফেরদৌস ও পূর্ণিমা।


‘জ্যাম’ ছবির শুটিং করতে রবিবার (১৫ সেপ্টেম্বর) রাতে ঢাকায় আসছেন ঋতুপর্ণা। এ তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক নেয়ামূল।


নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ‘ঋতুপর্ণাকে নিয়ে শুটিং শুরু করতে যাচ্ছি। আজ রাতের একটি ফ্লাইটে ঢাকায় আসার কথা আছে এ অভিনেত্রীর। সব ঠিক থাকলে খুব দ্রুতই তিনি ‘জ্যাম’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন।’


এদিকে দীর্ঘ বিরতির পর আজ (১৫ সেপ্টেম্বর) সকাল থেকে শুরু হয়েছে ‘জ্যাম’ সিনেমার শুটিং। শুটিংয়ের অংশ নিয়েছেন শুভ, ফেরদৌস ও পূর্ণিমাসহ আরও অনেকেই।


আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনায় ‘জ্যাম’ সিনেমার কাহিনী বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল ও নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন পান্থ শাহরিয়ার।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com