সোনম কাপুরের শেকড় নাকি পাকিস্তান!
প্রকাশ : ২০ আগস্ট ২০১৯, ১২:৪৪
সোনম কাপুরের শেকড় নাকি পাকিস্তান!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জম্মু কাশ্মীর নিয়ে ভারতে এখন তুমুল আলোচনা চলছে। ৩৭০ ধারা বিলোপ নিয়ে গোটা দেশ জুড়েই আলোচনার ঝড় বইছে। এ বিষয়ে সাধারণ মানুষের পাশাপাশি একাধিক বলিউডের সেলিব্রিটিও মুখ খুলেছেন।


কখননো অনুপম খের আবার কখনো হুমা কুরেশি, আবার কখনও সাকিব সালিম, মুখ খুলছেন বলিউড সেলিব্রিটিরা। এবার সেই তালিকায় যুক্ত হল সোনম কাপুরের নাম। তবে বেশ কিছুটা বিতর্কিতভাবেই।


সম্প্রতি একটি সংবাদমাদ্যমের মুখোমুখি হন সোনম কাপুর। সেখানে তাকে কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপ নিয়ে প্রশ্ন করা হয়। কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপকে কি সমর্থন করেন সোনম?


সাংবাদিকের এই প্রশ্নের উত্তরে বলিউড অভিনেত্রী বলেন, এই বিষয়টি অত্যন্ত কঠিন। যা নিয়ে খুব বেশি ধারনা তার নেই। তবে বিষয়টি নিয়ে যখন তার ধারনা সম্পূর্ণ হবে, তখন তিনি এ বিষয়ে মুখ খুলবেন বলেও জানান অনিল কাপুরের মেয়ে।


এরপরই তিনি বলেন, তার পরিবারের শিকড় পাকিস্তানে। তাই তাকে অর্ধেক সিন্ধি এবং অর্ধেক পেশোয়ারি বলা যায়। সোনম কাপুরের এই মন্তব্যের পরই নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়েন তিনি। নিজেকে অর্ধেক সিন্ধি এবং অর্ধেক পেশোয়ারি বলায়, সোনমকে 'দেশ বিরোধী' বলেও তকমা দিতে শুরু করেন অনেকে।


শুধু তাই নয়, সোনম কেন পাকিস্তানে চলে যান না, সে বিষয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। কেউ কেউ আবার সোনম এবার সম্মান হারিয়ে ফেললেন বলেও মন্তব্য করতে শুরু করেন। কেউ কেউ আবার সেনমকে ‘দেশ বিরোধী’ তকমা দিয়ে, তাকে গোটা দেশে নিষিদ্ধ করে দেয়ারও দাবি তুলতে শুরু করেন। এমনকী, দেশের বীর সেনা জওয়ানদের আত্মত্যাগকেও সোনম শ্রদ্ধা করতে জানেন না বলে কটাক্ষ করতে শুরু করেন অনেকে।


তবে নেটিজেনদের আক্রমণের মুখে পালটা মুখ খোলেন সোনম কাপুরও। তিনি বলেন, আপনারা যারা চিৎকার করছেন, তারা শান্ত হন। শুধু তাই নয়, তার কথাকে ভুলভাবে তুলে ধরা হচ্ছে বলেও দাবি করেন বলিউড অভিনেত্রী। সূত্র: টাইমস অব ইন্ডিয়া


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com