বানভাসিদের পাশে ইবির ‘তারুণ্য’
প্রকাশ : ০৮ আগস্ট ২০১৯, ১৬:০৯
বানভাসিদের পাশে ইবির ‘তারুণ্য’
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অরাজনৈতিক ও জনকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্যের উদ্যোগে বানভাসি পরিবারকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।


বুধবার (৭ আগস্ট) কুড়িগ্রামের ঘোগাদহের ৭ ও ৮নং ওয়ার্ডের চর রসুলপুর, চর রাউলিয়ার ২২৮টি পরিবারের মাঝে তারা এ ত্রাণ বিতরণ করেন।


সংগঠন সূত্রে জানা যায়, প্রত্যেক বানভাসি পরিবারকে ৪ কেজি চাল, আধা কেজি ডাল, ২ কেজি আলু, আধা কেজি লবণ, ৪ প্যাকেট খাওয়ার স্যালাইন ও একটি করে গ্যাসলাইট প্রদান করা হয়।


ত্রাণসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন তারুণ্যের সভাপতি শেখ রাইয়ান উদ্দিন, সহ-সভাপতি ওয়াহেদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান, রক্তদান কর্মসূচী বিষয়ক সম্পাদক সাকির হোসেনসহ তারুণ্যের অন্যান্য স্বেচ্ছাসেবকবৃন্দ।


সভাপতি শেখ রাইয়ান উদ্দিন বলেন, একজনের দুঃখ কষ্টে অন্যজনের বিচলিত হয়ে উঠা মানব চরিত্রের উৎকৃষ্ট বৈশিষ্ট্য। বানভাসি মানুষদের সহযোগিতা করতে পেরে তারুণ্য আজ আবার নতুন উদ্যমে কাজ করবার অনুপ্রেরণা পেলো।


প্রসঙ্গত, তারুণ্য ২০০৯ সালের ২৯ জুলাই প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। রক্তদান কর্মসূচি, তারুণ্য লাইব্রেরি, শীতবস্ত্র বিতরণ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, লিডারশীপ ট্রেনিং, অসহায় শিক্ষার্থীদের সহায়তা এর মধ্যে উল্লেখযোগ্য।


বিবার্তা/জায়িম/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com