জবি নীলদলের সভাপতি জাকারিয়া, সম্পাদক মোস্তফা কামাল
প্রকাশ : ২৩ জুলাই ২০১৯, ২২:৩৫
জবি নীলদলের সভাপতি জাকারিয়া, সম্পাদক মোস্তফা কামাল
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীল দলের সভাপতির দায়িত্ব পেয়েছেন মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. জাকারিয়া মিয়া এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের নবাগত প্রক্টর ড. মোস্তফা কামাল।


মঙ্গলবার (২৩ জুলাই) নীল দলের দফতর সম্পাদক কাজী ফারুক হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতিতে নতুন কার্যনির্বাহী কমিটির কথা জানানো হয়।


নীল দলের ২০১৯-২০ কার্যনির্বাহী পর্ষদের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ২৩ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।


এক বছর মেয়াদের এই কমিটিতে সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. পরিমল বালা এবং বাংলা বিভাগের অধ্যাপক ড. হোসনে আরা বেগম। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন ড. মো. আব্দুর রউফ ও বিভাস কুমার সরকার, কোষাধ্যক্ষ হয়েছেন ড. মোহাম্মদ আব্দুল্লাহ মাহফুজ।


নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক হয়েছে ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মহিউদ্দিন (মাহি) এবং প্রচার সম্পাদক আসাদুজ্জামান।


এছাড়াও সংগঠনের অন্যান্য সদস্যরা হলেন অধ্যাপক ড. প্রিয়ব্রত পাল, অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী, অধ্যাপক ড. মো. শাহজাহান, অধ্যাপক ড. গোলাম মোস্তফা, ড. শামছুল কবির, জি এম তরিকুল ইসলাম, কাজী নূর হোসেন, এ জি এম সাদিদ জাহান, নিয়াজ আলমগীর, মিফতাহুল বারী, মেহেদী হাসান, মো. ইমরান হোসাইন, নাসরিন সুলতানা।


বিবার্তা/আদনান/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com