বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সাপ আতঙ্ক, অফিসে তালা
প্রকাশ : ২২ জুলাই ২০১৯, ১৭:২২
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সাপ আতঙ্ক, অফিসে তালা
বেরোবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) সাপ আতঙ্ক বিরাজ করছে।ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের অফিস কক্ষসহ আরো একটি রুমে সাপ দেখা যাওয়ায় অনির্দিষ্টকালের জন্য তালা লাগানো হয়েছে।


বিভাগটির সেকশন অফিসার রাহিমুল ইসলাম জানান, রমজান ও ঈদের দীর্ঘ ছুটি শেষে ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের অফিস কক্ষ খোলার পর সাপের খোলস দেখা যায় এরপর রেজিস্ট্রার দফতরে চিঠি দেয়া হয়।গত সপ্তাহে এক শিক্ষক করিডোর থেকে অফিস কক্ষের পাশের রুমে একটি সাপ প্রবেশ করতে দেখলে, বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানানো হয়, পরে তারা এসে রুম ও অফিস কক্ষ সার্চ করলে ৬/৭ টি সাপের বাচ্চা পাওয়া যায়।কিন্তু মা সাপটি এখনো পাওয়া যায়নি।এরপর নিরাপত্তার জন্যে দুইটি রুমে অনির্দিষ্টকালের জন্য তালা লাগানো হয়।


ওই বিভাগের অনিক হোসেন নামের এক শিক্ষার্থী জানান, আমাদের বিভাগের অফিসে প্রায়ই সাপের উপস্থিতির কথা শোনা যায়, সাপের উপদ্রবের কারণে প্রায় সময় আমরা আতঙ্কে থাকি।সাপ আসার কারণ হচ্ছে আমাদের এ বিল্ডিংয়ের আসে পাশে ঝোপ ঝার ও নোংড়া পরিবেশ।আমরা শিক্ষার্থীরা চাই অতি দ্রুত ক্যাম্পাসের ঝোপ-ঝার ও জঙ্গল পরিষ্কার করা হোক।


বিভাগটির সহকারী অধ্যাপক আতাউর রহমান বলেন, বিভাগের অফিসে সাপ দেখা যাওয়ায় তালা লাগানো হয়েছে, আশংকামুক্ত হলে খোলা হবে।


বিভাগীয় প্রধান খায়রুল কবির সুমন বলেন, নীচতলার রুম দুইটি পরিত্যাক্ত, সাপ দেখা যাওয়ায় তালা লাগানো হয়েছে।আমাদের মূল অ্যাকাডেমিক কার্যক্রম উপর তলায় চলছে।আমরা নিয়মিত ক্লাশ-পরীক্ষা নিচ্ছি।


বিবার্তা/শিপন তালুকদার/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com