ইবিতে দাতব্য আইন বিষয়ক সেমিনার
প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১৬:৩৭
ইবিতে দাতব্য আইন বিষয়ক সেমিনার
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘বাংলাদেশে দাতব্য আইন ও প্রশাসন’ শীর্ষক পিএইচডি সেমিনার অনুষ্ঠিত হয়েছে।


শনিবার বেলা ১১টায় আইন অনুষদের সভা কক্ষে আইন বিভাগ এ সেমিনারের আয়োজন করে।


আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. নুরুন নাহারের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য অধ্যাপক ড. আক্তারুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইবির আইন অনুষদের ডীন ও গবেষণার তত্ত্বাবধায়ক অধ্যাপক ড. রেবা মণ্ডল।


সেমিনারে পিএইচডি গবেষক টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশের আইন অনুষদের ডীন মো. নান্নু মিয়া তার গবেষণা প্রবন্ধ উপস্থাপন করেন। তার গবেষণার শিরোনাম ছিল ‌‘বাংলাদেশে ও ইংল্যান্ডে দাতব্য সংস্থা সমুহের পরিচালনাঃ একটি আইনি ও প্রায়োগিক বিশ্লেষণ’। সেমিনারে গবেষক তার দুইটি গবেষণা প্রবন্ধ উপস্থাপন করেন। অন্য প্রবন্ধটি হলো ‘বাংলাদেশ ও ইংল্যান্ডের দাতব্য সংস্থা পরিচালনার তুলনামূলক বিশ্লেষণ’।


সেমিনারে আলোচক হিসেবে ছিলেন আইন বিভাগের অধ্যাপক ড. হালিমা খাতুন ও সহযোগী অধ্যাপক ড. আব্দুল করিম খান।


এছাড়াও উপস্থিত ছিলেন, টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশের কলা অনুষদের ডীন ও প্রক্টর অধ্যাপক কে এইচ এম ইসহাক, ইবির আল ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. এ কে এম নুরুল ইসলাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিন, অর্থনীতি বিভাগের অধ্যাপক আব্দুল মুঈদ, অধ্যাপক ড. মামুন, লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মুন্সি মুর্তজা আলী, আইন বিভাগের সহকারী অধ্যাপক আরমিন খাতুন ও আল ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক আমজাদ হোসাইন।


বিবার্তা/জায়িম/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com