ঢাবিতে গুলিবিদ্ধ সেই ছাত্রলীগ নেতা শঙ্কামুক্ত
প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ০১:৫২
ঢাবিতে গুলিবিদ্ধ সেই ছাত্রলীগ নেতা শঙ্কামুক্ত
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) গুলিবিদ্ধ হওয়া কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মেশকাত হোসেন এখন শঙ্কামুক্ত অবস্থায় রয়েছেন।


শনিবার দিবাগত মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে গিয়ে ডাক্তারদের সাথে কথা বলে এমন তথ্য জানা গেছে।


জরুরী বিভাগের ১০৫ নাম্বার ওয়ার্ডে গিয়ে কথা হয় মেশকাতের সঙ্গে। তিনি বিবার্তাকে বলেন, চিকিৎসকরা আমার অবস্থা এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছে। তবুও তারা আমাকে নজরদারিতে রাখছেন। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার শরীর দুর্বল হয়ে পড়েছে বলে জানান তিনি।


কিভাবে এ ঘটনা ঘটলো জানতে চাইলে তিনি বলেন, আমি ১০ টার পরে শহীদ মিনার থেকে আমার সূর্যসেন হলের দিকে আসতেছিলাম। হলে ঢুকার একটু আগে আমি হঠাৎ একটা বিকট শব্দ শুনি। এরপর আমার পা অবশ হয়ে যায়। যখনই আমি পায়ের দিকে তাকালাম তখন বুঝতে পারলাম যে এখানে গুলি লেগেছে। এরপর প্রচণ্ড রক্তক্ষরণ শুরু হয়। একটু পর আমি মাটিতে লুটিয়ে পড়ি। তারপর আমাকে হাসপাতালে আনা হয়।


কারা গুলি করেছে এব্যাপারে কিছু উপলদ্ধি করতে পেরেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আমি কিছু বুঝে ওঠার আগে ঘটনাটি ঘটে গেছে। এ ব্যাপারে আমি কিছু উপলদ্ধি করতে পারিনি।


মাস্টার দা সূর্যসেন হল শাখা ছাত্র সংসদের ভিপি মারিয়াম জামান খান জানান, হলে ঢোকার সময় দেখতে পান মেশকাতের পা দিয়ে রক্ত ঝরছে। এ সময় তিনি তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যান।মেশকাতের ডান পায়ে হাঁটুর নিচে গুলি লেগেছে।


এর আগে তিনি গুলিবিদ্ধ হলে ঢাকা মেডিকেলে ভর্তি করানো হয়।


বিবার্তা/রাসেল/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com