ঢাবিতে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা গুলিবিদ্ধ
প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ০০:৩১
ঢাবিতে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা গুলিবিদ্ধ
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক গুলিবিদ্ধ হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।


মাস্টার দা সূর্যসেন হল শাখা ছাত্র সংসদের ভিপি মারিয়াম জামান খান জানান, হলে ঢোকার সময় দেখতে পান মেশকাতের পা দিয়ে রক্ত ঝরছে। এ সময় তিনি তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যান।মেশকাতের ডান পায়ে হাঁটুর নিচে গুলি লেগেছে।


সূর্যসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মো. মকবুল হোসেন ভূইয়া জানান, আমি একজনের কাছ থেকে ঘটনাটি শুনেছি। কী ঘটেছে তা জানার জন্য একজন অফিসারকে ঢাকা মেডিকেলে পাঠিয়েছি।


সূত্র জানিয়েছে, ছাত্রলীগ নেতা মেশকাত আজ সন্ধ্যার দিকে সূর্যসেন হল গেইটে তার বন্ধুদের নিয়ে আড্ডা দিচ্ছিলেন। হঠাৎ একটি বিকট শব্দ শোনা যায়। সাথে সাথে মেশকাতের ডান পায়ের হাটুর নিচ থেকে রক্ত বের হতে দেখতে পায়। তখন মেশকাত হোসেন তার পকেটে থাকা পিস্তল পকেট থেকে বের করে আবার পকেটে রাখেন।


মেশকাত সবসময় তার সঙ্গে অস্ত্র বহন করেন। তার লোড করা পিস্তল লক করা ছিল না। অসাবধানতার বশে চাপ পড়ে তার পকেট থেকে গুলি বের হয়ে নিজের পায়ে লাগে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।


আহত ছাত্রলীগ নেতা মেশকাতের বিরুদ্ধে পূর্বেও অস্ত্র ব্যবহার ও অস্ত্র বহনের অভিযোগ রয়েছে। একই সঙ্গে তিনি চুরির দায়ে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার হয়েছিলেন।


বিবার্তা/রাসেল/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com