প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা চান ছাত্রলীগ নেত্রী শ্রাবণী
প্রকাশ : ১৯ মে ২০১৯, ১৬:০৩
প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা চান ছাত্রলীগ নেত্রী শ্রাবণী
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রোকেয়া হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্রাবণী ইসলাম দিশা বলেছেন, আমাকে কৌশলে অপহরণের করার চেষ্টা করা হয়েছিল। আমি এখন নিরাপদ বোধ করছি না। আমি প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা চাইছি। আমি কালকের ঘটনার পর থেকে আতঙ্কিত।


রবিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন তিনি।


শ্রাবণী দিশা বলেন, শনিবার দুপুরে রিমা নামে একজন ফোন করে বলেন, উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল আমার সঙ্গে কথা বলতে চান। এরপর উপমন্ত্রীর পরিচয় দিয়ে একজন ফোনে বলেন, তোমার ওপর হামলার ব্যাপারে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। প্রধানমন্ত্রী আমাকে দায়িত্ব দিয়েছেন। তুমি সন্ধ্যায় রিমার সঙ্গে চলে এসো। আমি তোমাকে আপার (প্রধানমন্ত্রী) কাছে নিয়ে যাবো।


তিনি বলেন, সন্ধ্যায় রিমা মোতালেব প্লাজার বাসায় আসে তাকে নিয়ে যাওয়ার জন্য। এরমধ্যে উপমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি দিশা ও তার সঙ্গে থাকা অন্যদের জানান, তিনি রিমা নামে কাউকে পাঠাননি এবং ঘটনার কিছুই জানেন না। নওফেল পরিচয়ে যিনি ফোন করেছিলেন তিনি ভুয়া। এটা জানার পর তিনি বুঝতে পারেন তাকে কৌশলে বাসা থেকে অপহরণের চেষ্টা করা হচ্ছে। দিশা ও তার সঙ্গে থাকা অন্যরা বিষয়টি বুঝতে পেরেছে, এটি বোঝার পর রিমা বাসা থেকে পালিয়ে যায়।


তিনি জানান, এ ঘটনায় শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তার জিডি নম্বর ১২০১ (১৯.৫.১৯)।


এরআগে গত সোমবার ছাত্রলীগের কমিটি ঘোষণার পর পদবঞ্চিতরা মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করতে গেলে হামলার শিকার হন শ্রাবণী ইসলাম দিশাসহ অন্যরা। এতে তিনি চোখে গুরুতর আঘাত পান।


এই হামলা ও অপহরণের চেষ্টা দুটি একই ঘটনার ধারাবাহিকতা কিনা-এ প্রশ্নের জবাবে দিশা বলেন, এটার বিষয়ে আমি কিছু বলতে চাচ্ছি না। ছাত্রলীগকে বিতর্কিত করতে একটি চক্র আমাকে অপহরণের চেষ্টা করেছে। আমি বিচার চাই। রিমা নামে যে মেয়ে এসেছিল, সে বদরুন্নেছা কলেজ ছাত্রলীগের ভাইস প্রেসিডেন্ট। তাকে আমি চিনি। তাকে গ্রেফতার করলে সব তথ্য বেরিয়ে আসবে। তাকে দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।


এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিবার্তার সম্পাদক বাণী ইয়াসমিন হাসি ও গৌরব ৭১ এর সাধারণ সম্পাদক এফএম শাহীন।


বিবার্তা/রাসেল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com