এবার ছাত্রলীগ নেত্রী শ্রাবণীকে অপহরণের চেষ্টা
প্রকাশ : ১৯ মে ২০১৯, ১৪:৫৩
এবার ছাত্রলীগ নেত্রী শ্রাবণীকে অপহরণের চেষ্টা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে অযোগ্য, অছাত্র, বিবাহিতদের পদায়নের প্রতিবাদে বিক্ষোভ করতে হামলায় আহত সেই ছাত্রলীগ নেত্রী শ্রাবণী দিশাকে এবার অপহরণের চেষ্টা করা হয়েছে।


বর্তমানে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাই নিজের নিরাপত্তা চেয়ে রাজধানীর শাহবাগ থানায় একটি সাধারণ ডায়রি করেছেন তিনি।


শ্রাবণী দিশা বিবার্তাকে বলেন, শনিবার বেলা ১টার দিকে সাবেক এক ছাত্রলীগ নেত্রী রীমা আমাকে ফোন দেয়। এ সময় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ভাই আমার সঙ্গে কথা বলতে চাচ্ছেন; এমন তথ্য আমাকে জানায় এবং উনাকে (শিক্ষা উপমন্ত্রী) আমার মোবাইল নম্বর দেয়ার অনুমতি চায়। এ সময় আমি ফোন নম্বর দেয়ার অনুমতি দিয়ে দেই।


তিনি বলেন, এক পর্যায়ে বেলা ১টা ১৬ মিনিটের সময় আরো একটি নম্বর থেকে আমার মোবাইলে একটি ফোন আসে। এ সময় নওফেল পরিচয়ে আমার সঙ্গে কথা বলা হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আমার ব্যাপারে কথা বলা হয়েছে বলে জানান তিনি। শুধু তাই নয়, প্রধানমন্ত্রীর সাথে দেখা করানোর কথা বলে আমাকে নিতে সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর মোতালেব প্লাজায় আসেন সেই রীমা। এ সময় ফোনে শিক্ষা উপমন্ত্রীর সাথে ফোনে কথা বলতে থাকে সে। তার কথা বলার ধরন ও আচার-আচরনে সন্দেহ হয়। এমনকি এ সময় ভুয়া নওফেলের সাথে আমাকে কথা বলিয়ে দেয়। এ সময় আমি উনি নওফেল না বললে উল্টো হুমকি দেয়।


সেই সন্দেহের সূত্র ধরেই বিদেশ সফরত শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের সঙ্গে ফেসবুকে যোগাযোগ করা হয় এবং বিষয়টি সম্পর্কে অবগত করা হয়। এ সময় নওফেল বিষয়টি অস্বীকার করলে সেই রিমা কৌশলে মোতালেব প্লাজা থেকে ছটকে পড়ে।


১৪ মে রাতে শ্রাবণীর উপর হামলা হয়


পরে তিনি শাহবাগ থানায় একটি সাধারণ ডায়রি করেন।


রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার ওসি তদন্ত মাহবুবুর রহমান বিবার্তাকে বলেন, বিষয়টি তদন্ত করা হয়েছে। তবে এখনো পর্যন্ত কোনো আটক বা কোনো তথ্য উদ্ধার করা সম্ভব হয়নি।


গত ১৪ মে রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রোকেয়া হলের ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্রাবণী দিশার উপর হামলা করেছে ছাত্রলীগের একাংশ। পরে রক্তাক্ত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থা কিছুটা উন্নত হলে তিনি রাজধানীর পরিবাগে মোতালেব প্লাজায় অবস্থান নেন।


বিবার্তা/খলিল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com