ঢাবির বঙ্গবন্ধু হল ডিবেটিং ক্লাবের নতুন কমিটি
সভাপতি ফিরোজ সাধারণ সম্পাদক আরাফাত
প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৯, ১৩:৪৫
সভাপতি ফিরোজ সাধারণ সম্পাদক আরাফাত
ছবিতে বা দিকে সভাপতি ফিরোজ রানা অন্তর, ডান দিকে সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর হল ডিবেটিং ক্লাবের ২০১৮-১৯ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত এই কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের মাস্টার্সের ছাত্র ফিরোজ রানা অন্তর এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র মোঃইয়াছিন আরাফাত।


গতকাল বৃহস্পতিবার রাতে হল ডিবেটিং ক্লাব আয়োজিত "পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করা হয়। বঙ্গবন্ধু হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. মফিজুর রহমান এ কমিটি ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু হল ডিবেটিং ক্লাবের মডারেটর অধ্যাপক ড. আবদুস সবুর খানসহ নবনির্বাচিত হল সংসদের নেতৃবৃন্দ।


নবনির্বাচিত সভাপতি ফিরোজ রানা অন্তর বলেন, আমরা যুক্তি চর্চার মাধ্যমে সমাজের ট্যাবুসহ অন্যান্য কুসংস্কারাচ্ছন্ন মরীচিকা দূর করতে চাই এবং শিক্ষার্থীদের মাঝে এটিকে ছড়িয়ে দিতে চাই। যার মাধ্যমে একটি যুক্তিশীল সমাজ গঠন সম্ভব।


তিনি আরো বলেন, ভিশন ২০২১ কিংবা ২০৪১ সালের নেতৃত্ব দিবে আজকের যুক্তিশীল তরুণেরা।


নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন আরাফাত বলেন, আগামীর বাংলাদেশ বিনির্মাণে প্রয়োজন এক ঝাঁক যুক্তিশীল তরুণ, যারা যুক্তিযুদ্ধকে চার দেয়ালের মাঝে থেকে বের করে দেশ বিনির্মাণে অংশ নিবে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে শীর্ষ ভূমিকায় অবতীর্ণ হবে। আমরা বঙ্গবন্ধু হল ডিবেটিং ক্লাব শিক্ষার্থীদের মাঝে এই যুক্তিচর্চা অব্যাহত রাখতে সর্বদা কাজ করে যাবো, এ ব্যাপারে বরাবরের মতোই হল প্রশাসনসহ সবার সহযোগিতা পাবো বলে আশা করছি।


বিবার্তা/রাসেল/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com