জবির সামনে জেব্রাক্রসিং নির্মাণ করলো পাঠচক্র
প্রকাশ : ২৪ মার্চ ২০১৯, ২২:৪১
জবির সামনে জেব্রাক্রসিং নির্মাণ করলো পাঠচক্র
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে জবি টিএসসি’তে যাওয়ার রাস্তায় জেব্রাক্রসিং নির্মাণ করলো ‘পাঠচক্র’। এসময় পুলিশসহ সংগঠনের বাইরের অনেকেই ক্রসিং নির্মাণ কাজে নিজ থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেন।


শনিবার রাত ৯টায় কাজ শুরু করে শেষ হয় রাত ৩টায়।


আগে ফটোকপি করতে, টিএসসিতে বন্ধুবান্ধবদের নিয়ে আড্ডা বা বিভিন্ন প্রয়োজনে প্রতিদিন ঝুঁকি নিয়ে রাস্তা পারাপার হতে হতো জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের। তাই শিক্ষার্থীদের নিরাপত্তার বিষয়টি চিন্তা করে জেব্রক্রসিংটি নির্মাণ করে নতুন এই ইয়ুথ অর্গানাইজেশন।


পাঠচক্রের সদস্য আশরাফুল হক রোমান ও আরশাদুল ইসলাম রিমন বলেন, এমন একটি গুরুত্বপূর্ণ জায়গায় ফুটওভারব্রিজ দূরের কথা ইতিপূর্বে কোনো জেব্রাক্রসিং না থাকাটা অত্যন্ত দুঃখজনক।এজন্য তারা যথাযথ কর্তৃপক্ষের উদাসীনতাকে দায়ী করেন।


সংগঠনের সমন্বয়ক অঞ্জন রানা গোস্বামী জানান, নতুন সংগঠন হিসেবে পাঠচক্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যেই জনপ্রিয়তা অর্জন করছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে জবিয়ানদের স্বপ্নের বিশ্ববিদ্যালয় বাস্তবায়নের স্বার্থে, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে নিয়ে ভবিষ্যতেও "পাঠচক্র" তার ভালোকাজের ধারাবাহিকতা বজায় রাখবে।এজন্য আমরা সকলের সহযোগিতা কামনা করছি।


এসময় সংগঠনের সকল সদস্য উপস্থিত ছিলের।


বিবার্তা/আদনান/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com