সাংবাদিকদের ওপর ছাত্রলীগের হামলায় জাবিসাসের নিন্দা
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৯
সাংবাদিকদের ওপর ছাত্রলীগের হামলায় জাবিসাসের নিন্দা
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকদের ওপর ছাত্রলীগের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস)।


সোমবার এই ঘটনার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জাবিসাসের সভাপতি প্লাবন তারিক এবং সাধারণ সম্পাদক হাসান আল মাহমুদের যৌথ বিবৃতিতে এ নিন্দা জানানো হয়।


বিবৃতিতে তারা বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ চলাকালে সংবাদ সংগ্রহকালে সাংবাদিকদের উপর হামলার ঘটনা ঘটে। ছাত্রলীগের রামদার আক্রমণে মাথায় আঘাত পেয়েছেন জবিসাসের দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সমকাল প্রতিনিধি লতিফুল ইসলাম, দৈনিক সংবাদ প্রতিনিধি রাকিব ইসলাম। এছাড়াও আহত হয়েছেন দৈনিক আমাদের নতুন সময় প্রতিনিধি জয়নুল হক, বিডি২৪রিপোর্ট প্রতিনিধি সানাউল্লাহ ফাহাদসহ আরো অনেকে। এদের মধ্যে লতিফুল ইসলাম ও রাকিব ইসলামকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।


সংবাদ সংগ্রহকালে সাংবাদিকদের ওপর এমন ন্যক্কারজনক হামলা গণমাধ্যমের স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ করে তাদের নিরাপত্তাকে হুমকির মুখে ফেলেছে। জাবিসাস এই হামলার ঘটনায় ক্ষোভ এবং নিন্দা জানায়। সংবাদকর্মীদের উপর এমন হামলার পুনরাবৃত্তি যেন না ঘটে সে জন্য হামলায় অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন জাবিসাসের নেতৃবৃন্দ।


বিবার্তা/জোবায়ের/আকবর/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com