ঢাবিতে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০১
ঢাবিতে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বায়োকেমিস্ট্রি অ্যান্ড মোলিক্যুলার বায়োলজি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার ঢাকা ক্লাব লিমিটেডের হামিদুর রহমান সিনহা লাউঞ্জে বিকেলে এই সভা অনুষ্ঠিত হয়।


সভায় সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশনের সভাপতি ড. সাইয়াদ সালেহীন ক্কাদরী। এতে সাধারণ সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক শান্তনু সাহা রায় এবং কোষাধ্যক্ষের প্রতিবেদন উপস্থাপন করেন গোলাম সোহরাওয়ার্দী।


সাধারণ সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি অ্যান্ড মোলিক্যুলার বায়োলজি বিভাগের চেয়ারম্যান ড. জেবা ইসলাম সেরাজসহ বিভাগীয় ফ্যাকাল্টি ও বিপুল সংখ্যক অ্যালামনাই উপস্থিত ছিলেন।


সাধারণ সভাশেষে নির্বাচন পর্বে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ড. আহমেদ ইসমাইল মুস্তফা, ডীন, এলাইড সাইন্সেস, ড্যাফোডিল ইউনিভার্সিটি এবং নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণীবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. আবুল বাশার ও নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য মাজেদা বেগম।


নির্বাচন পর্বে ২০১৯-২০ সালের মেয়াদকালের নতুন নির্বাহী পরিষদ নির্বাচন করা হয়। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. এমরান কবির চৌধুরীকে সভাপতি এবং যুগ্ম কর কমিশনার শেখ মো. মনিরুজ্জামানকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়।


বিবার্তা/বিজ্ঞপ্তি/আকবর/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com